১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নাক কেটে দিলো কিশোরীর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪৪ অপরাহ্ণ, ০৪ নভেম্বর ২০১৮

কয়েকদিন উত্ত্যক্ত করার পর এলাকার এক কিশোরীকে প্রেমের প্রস্তাব দেন জনি শেখ। সেই প্রস্তাব প্রত্যাখ্যান করায় ধারালো অস্ত্র নিয়ে তার নাক কেটে মুখ বিকৃত করে দেওয়ার চেষ্টা করে অভিযুক্ত যুবক। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের মালাদার কালিয়াচকে।

জিনিউজের প্রতিবেদনে বলা হয়েছে, আহত কিশোরী বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। অন্যদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক জনি পলাতক রয়েছেন।

কিশোরীর পরিবারের অভিযোগ, বেশ কয়েকদিন ধরে এলাকার যুবক জনি তাদের মেয়েকে উত্ত্যক্ত করছিল। রাস্তাঘাটে নানাভাবে বিরক্ত করছিল। একদিন তাকে প্রেমের প্রস্তাব দেন জনি। কিন্তু সেই প্রস্তাব নাকচ করে তাকে মুখের ওপর না বলে দেয় তাদের মেয়ে।

তারা আরও জানান, এ ঘটনার পর জনির উত্ত্যক্ত করার প্রবণতা আরও বাড়ে। রাস্তায় বেরোলেই নানাভাবে তাকে উত্ত্যক্ত করতে থাকে জনি। এর প্রতিবাদ করেছিল কিশোরী। বেশ কয়েকবার জনির শেখের বাড়িতেও অভিযোগ জানানো হয়েছিল। কিন্তু পরিস্থিতির কোনো পরিবর্তন ঘটেনি।

জনির ভয়ে কলেজে যেতেও ভয় পেত হামলার শিকার ওই কিশোরী। ঘটনার দিন সকালে টিউশনি পড়তে যাওয়ার জন্য যখন বাড়ি থেকে বের হয়, তখন তার পথ আটকায় জনি। অভিযোগ, ধারালো অস্ত্র দিয়ে কিশোরীর মুখে আঘাত করে। নাক কেটে মুখ বিকৃত করার চেষ্টা করে অভিযুক্ত।

পরে আক্রান্ত ওই কিশোরীর চিৎকারে ছুটে আসেন স্থানীয়রা। এলাকাবাসী ছুটে আসতেই পালিয়ে যান অভিযুক্ত জনি। পরে আহত কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোকজন। এই ঘটনায় পর এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। ঘটনার তদন্তে নেমেছ কালিয়াচক থানার পুলিশ।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন