২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

প্লে-অফে ফরচুন বরিশাল: ছিটকে পড়ল সিলেট

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৪২ অপরাহ্ণ, ০৮ ফেব্রুয়ারি ২০২২

প্লে-অফে ফরচুন বরিশাল: ছিটকে পড়ল সিলেট

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরে প্রথম দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করলো ফরচুন বরিশাল। তবে বরিশালের কাছে ১২ রানে হেরে প্রথম দল হিসেবে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ল সিলেট সানরাইজার্স।

৯ ম্যাচে ৬ জয়ে ১৩ পয়েন্টে নিয়ে এক নম্বর জায়গাটা ধরে রাখলো সাকিব-গেইলরা। সিলেট ৮ ম্যাচে পেয়েছে মাত্র ১টি জয়। ৩ পয়েন্ট নিয়ে দলটা টেবিলের নিচেই পড়ে থাকল।

ঘরের মাঠে বরিশালের দেয়া ২০০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দারুণ জবাব দিচ্ছিলেন সিলেটের ওপেনার কলিন ইনগ্রাম। আরেক ওপেনার এনামুল হক মাত্র ৭ রান করে বিদায় নেয়ার পর মোহাম্মদ মিঠুনকে নিয়ে ৭৪ (৩৮) রানের জুটি বাঁধেন ইনগ্রাম।

মিঠুন ১৯ (১৪) রান করে ফিরলেও ইনগ্রাম রান তোলেন দ্রুত। অধিনায়ক রবি বোপারা ৯ রান করে ফেরার পর ১৬টি চার ও ১টি ছয়ে ৯০ (৪৯) রান করা ইনগ্রামকে ফিরিয়ে বরিশালকে স্বস্তি দেন নাজমুল হোসেন।

এরপর মোসাদ্দেক হোসেন ও আলাউদ্দিন বাবু স্রেফ হারের ব্যবধানড়টাই কমান। সিলেটের ইনিংস থামে ৬ উইকেটে ১৮৭ রানে। মোসাদ্দেক করেন ৩৪ (২১) ও বাবু করেন ১২ (১২) রান।

বরিশালের পক্ষে ২টি করে উইকেট নেন সাকিব আল হাসান, নাজমুল হোসেন ও ডোয়াইন ব্রাভো।

এর আগে সন্ধ্যায় টস হেরে ব্যাট করতে নেমে ৪ উইকেটে তোলে ১৯৯ রান। শুরুতে মুনিম শাহারিয়ারের ২৮ বলে ৫১ রানের ইনিংস। এরপর সাকিবের ৩৮ (১৯), ক্রিস গেইলের ৫১ (৪৫) আর শেষ দিকে ব্রাভোর ১৩ বলে ৩৪ রানের ঝোড়ো ইনিংস।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন