২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বউয়ের বিয়ে দেয়ার জন্য পাত্র খুঁজছেন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:১৩ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০১৯

বিয়ের ৬ মাস পূর্ণ হয়েছে শামিম-কুলসুম দম্পতির। বেশ ভালোই চলছে তাদের সংসার। কিন্তু হঠাৎ করেই শামিম মরিয়া হয়ে উঠে তার বউয়ের বিয়ে দেয়ার জন্য। ‘জরুরি ভিত্তিতে পাত্র চাই’ লিখে বিজ্ঞাপনও দিয়েছে সে। বিজ্ঞাপন দেখে পাত্রের লাইন পরে কুলসুমের বাড়িতে। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘আমার বউয়ের বিয়ে’।

নাটকটির রচনা ও পরিচালনা করেছেন আরিফুর রহমান নিয়াজ। নাটকটিতে শামিম চরিত্রে অভিনয় করেছেন জামিল হোসাইন ও কুলসুম চরিত্রে অভিনয় করেছেন কাজল সুবর্ণ।

নাটকটিতে আরও অভিনয় করেছেন শিরিন আলম, জুয়েল হাসান প্রমুখ। নির্মাতা জানালেন সম্প্রতি, পূবাইলের বিভিন্ন লোকেশনে এরই মধ্যে চিত্রায়ণ সম্পন্ন হয়েছে নাটকটির। চিত্রায়ণ শেষে চলছে সম্পাদনার কাজ।

এই নাটকে অভিনয় প্রসঙ্গে জামিল হোসাইন বলেন, ‘প্রথমে নাটকের নাম শুনে চমকে উঠি। নিজের বউয়ের বিয়ে! তবে পুরো চিত্রনাট্য হাতে পাওয়ার পর দেখলাম শুধু কমেডি না, কমেডির ছলে সুন্দর একটি বার্তা দেয়ার চেষ্টা করেছেন পরিচালক নিয়াজ। আশা করি নাটকটি সবার কাছে গ্রহণযোগ্যতা পাবে।’

কাজল সুবর্ণ বলেন, ‘আমার স্বামী আমাকে আবার বিয়ে দিতে চায়। কারণ আমার ভালো মন্দ সে না দেখলে কে দেখবে! এমনই ভাবনা চিন্তা নিয়ে এগিয়ে চলে নাটকের গল্প। মজার গল্পটি অসাধারণ ভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন পরিচালক নিয়াজ।’

নির্মাতা আরিফুর রহমান নিয়াজ জানান, এ নাটকে ‘আকাশ ভাইঙ্গা ঠাডা পরুক’ শিরোনামে একটি গানও থাকছে রয়েছে। শামিম খানের কথা ও ওসমান সজীবের সুরে কমেডি ধাঁচের গানটিতে কণ্ঠ দিয়েছেন মিথিলা, মিলন।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন