২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বঙ্গবন্ধুকে উৎসর্গ করে শাকিব-বুবলীর সিনেমা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫০ অপরাহ্ণ, ১৭ মার্চ ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: বিশ্বব্যাপী এখন নভেল করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়েছে। প্রাদুর্ভাব দিন দিন বাড়তেই চলেছে। এই মহামারী ভাইরাস আতঙ্কে সতর্কবার্তাও জারি হয়েছে। সেইসাথে করোনাভাইরাস আতঙ্কের কারণে আগামীকাল বুধবার থেকে ২ এপ্রিল পর্যন্ত দেশের সব সিনেমা হল বন্ধের ঘোষণা দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশনা সমিতি।

এমন আতঙ্কের মধ্যেই গেল সোমবার সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’ সিনেমাটি। ছবিটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী।

এদিকে, আজ থেকে সারা দেশে পালিত হচ্ছে মুজিব বর্ষের আয়োজন। এ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করা হয়েছে ‘বিদ্রোহী’ সিনেমাটি। বিষয়টি নিশ্চিত করেছেন এর নির্মাতা শাহীন সুমন।

তিনি বলেন, ‘মুজিববর্ষ উপলক্ষে “বিদ্রোহী” ছবিটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করছি। আসছে ঈদুল ফিতরে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে।’

শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘বিদ্রোহী’ ছবিতে শাকিব-বুবলীর পাশাপাশি আরও অভিনয় করেছেন নবাগত মৃদুলা, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ। ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

উল্লেখ্য, ২০১৮ সালে ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ নামে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর নির্মাণাধীন অবস্থায় বেশ কয়েকবার এর নাম পরিবর্তন করা হয়। সবশেষে ‘বিদ্রোহী’ নামে ছবিটি সেন্সর বোর্ডে জমা পড়ে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন