২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বঙ্গবন্ধু টি-২০: বরিশালের হয়ে দুর্দান্ত পারফর্মেন্স দেখাতে চাইছেন সুমন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বিবিএ ছেড়ে ক্রিকেটার হয়ে বল হাতে ঝড় তোলেন পেসার সুমন খান। বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনালে ৫ উইকেট নিয়ে প্রতিপক্ষকে একাই গুঁড়িয়ে দেন তিনি। পুরো টুর্নামেন্টে নেন ৯ উইকেট। এই পেসার বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে খেলবেন ফরচুন বরিশালের হয়ে। দলটির জন্য নিজেকে উজাড় করে দিতে চান।

আজ সোমবার দুপুরে বিসিবি একাডেমি মাঠে ঘাম ঝরিয়েছেন সুমন। শুরু করে দিয়েছেন পরবর্তী টুর্নামেন্টের জন্য প্রস্তুতি। তিনি সাংবাদিকদের বলেন, ‘আলহামদুলিল্লাহ, লাস্ট বিসিবি প্রেসিডেন্টস কাপে আল্লাহর অশেষ রহমতে টুর্নামেন্টটা অনেক ভালো হয়েছে। কিন্তু আমি আরও আশাবাদী যে একটি টুর্নামেন্ট আছে টি-টোয়েন্টি টুর্নামেন্ট এখানে আমি নিজেকে আরও উজাড় করে দেব। নিজের পারফরম্যান্সটা আরও বেশি করার চেস্টা করব ইনশাআল্লাহ টিমের জন্য যেটা কার্যকর হয়।’

প্রেসিডেন্টস কাপের ফাইনালে দুর্দান্ত পারফর্মেন্সের জন্য পেয়েছেন ফাইনাল সেরা পুরস্কার। এ ছাড়া বিসিবি সভাপতি তাৎক্ষণিক সিদ্ধান্তে বিশেষ পুরস্কার হিসেবে দেন ৫০ হাজার টাকা। আগামী ২৪ তারিখ থেকে শুরু হবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট । প্রায় এক মাস ধরে চলা এই টুর্নামেন্ট শেষ হবে আগামী ১৮ ডিসেম্বর। টুর্নামেন্টে দলকে ফাইনালে নিয়ে যাওয়ার জন্য নিজের সেরাটা দেবেন বলেও মন্তব্য করেন সুমন।

‘যেহেতু বরিশাল দুই-তিন বছর পর একটা ফ্রাঞ্জাইজি টুর্নামেন্টে আসছে তো আমি অনেক উন্মুখ এখানে খেলার জন্য। বরিশালের সঙ্গে নতুনভাবে যুক্ত হয়েছি, তো আমার যতটুক সেরা আছে আমি চেস্টা করব উজার করে দেওয়ার জন্য। দল যেন জিততে পারে এবং ফাইনালে যেতে পারে। ফাইনাল খেলার ইচ্ছা আছে, তো স্বপ্ন আছে যেন নিজের সেরাটা দিয়ে টিমকে ভালো একটা জায়গায় নিয়ে যেতে পারি’, এভাবেই নিজের সেরাটা দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন এই পেসার।

ফরচুন বরিশালে যারা রয়েছেন:Ñ তামিম ইকবাল (অধিনায়ক), তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, সাইফ হাসান, সোহরাওয়ার্দী শুভ, কামরুল ইসলাম রাব্বি, ইরফান শুক্কুর, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, মাহিদুল আলম অংকন, সুমন খান, তানভির ইসলাম, আবু সায়েম এবং পারভেজ ইমন।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন