১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বঙ্গমাতার জন্মদিন: লালমোহনে সেলাই মেশিন বিতরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২৬ পূর্বাহ্ণ, ০৯ আগস্ট ২০২০

বার্তা পরিবেশক লালমোহন:: ভোলার লালমোহনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসার ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ২০ নারীর মাঝে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জাতির জনক হয়ে ওঠার পিছনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসার অসামান্য অবদান রয়েছে। তিনি বঙ্গবন্ধুর সকল কাজে অনুপ্রেরণা দিয়েছেন। যার জন্য বিশ্ব দরবারে অবিস্মরনীয় নেতা হয়ে আছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমির সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী এম. তানজিদ, মহিলা বিষয়ক কর্মকর্তা মো. নূরনবীসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন