১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম

বঙ্গোপসাগরে জেলেদের পিটিয়ে মাছ লুট, ট্রলার মালিককে নিয়ে গেছে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৬ অপরাহ্ণ, ২০ নভেম্বর ২০২১

বঙ্গোপসাগরে জেলেদের পিটিয়ে মাছ লুট, ট্রলার মালিককে নিয়ে গেছে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও বরগুনা >> বঙ্গোপসাগরে জেলেদের পিটিয়ে ট্রলার ভাঙচুর করে নগদ টাকা ও প্রয়োজনীয় মালামাল লুট করে নিয়ে গেছে জলদস্যুরা। এ সময় ট্রলার মালিককেও ধরে নিয়ে যায়। শনিবার (২০ নভেম্বর) ভোরে বরগুনার পাথরঘাটা উপজেলার ৬০ কিলোমিটার দক্ষিণে বঙ্গোপসাগরের মোহনায় এ ঘটনা ঘটে।

অপহৃত নেছারউদ্দিন খান এফবি মা ট্রলারের মালিক। তার বাড়ি পাথরঘাটা উপজেলার সদর পাথরঘাটার বাদুরতলা গ্রামে।

শনিবার ভোরে ওই ট্রলারে আক্রমণ করে জলদস্যুর একটি দল। তারা ট্রলারে থাকা মজুত জ্বালানি, মাছ, নগদ টাকা, প্রয়োজনীয় সামগ্রী লুট করে নেয়। ট্রলারে থাকা ১২ জেলেকে মারধরের পর ট্রলার মালিক নেছরউদ্দিন খানকে ধরে নিয়ে যায়।

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, বাদুরতলার নেছারউদ্দিনের ট্রলারে ডাকাতির খবর পেয়েছি আমরা। দস্যুরা ট্রলার থেকে সবকিছু নিয়ে গেছে। ট্রলারটিও ভাঙচুর করেছে। ডাকাতরা ট্রলার মালিক নেছারউদ্দিনকে ধরে নিয়ে গেছে। আমাদের ধারণা মুক্তিপণের জন্য নেছারকে নিয়ে গেছে। আমরা নেছারউদ্দিনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চালাচ্ছি।

এ বিষয়ে কোস্টগার্ড পাথরঘাটা স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট ফাহিম শাহরিয়ার বলেন, আমরা এখনো সঠিক লোকেশন জানতে পারিনি। আক্রমণের শিকার ট্রলারটি পাথরঘাটা আসছে। আসার পর আমরা সঠিক তথ্য নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী জেলেকে উদ্ধারের পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন