২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু নিহত

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:০১ পূর্বাহ্ণ, ১৯ মার্চ ২০২৩

বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু নিহতবন্ধুর ছুরিকাঘাতে বন্ধু নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ব্রাহ্মণবাড়িয়ায় সদরের বিয়াল্লিশ্বরে বন্ধুর ছুরিকাঘাতে শেখ রনি (১৯) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার বিয়াল্লিশ্বর মিরবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শেখ রনি জেলা শহরের জাদুঘর দক্ষিণ পাড়া এলাকার শেখ মানিক মিয়ার ছেলে। তিনি পেশায় গাড়িচালক ছিলেন। নিহতের স্বজনরা জানায়, রাতে রনিকে নিজ বাড়ি থেকে তার বন্ধু রাজু ডেকে নিয়ে যায়। তারা দুজন একসঙ্গেই চলাফেরা করতো।

পরে রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার রামরাইল ইউনিয়নের বিয়াল্লিশর এলাকায় নিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেখ রনির বাবা শেখ মানিক মিয়া জানান, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তিনি তার ছেলে হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। ব্রাহ্মণবাড়িয়া ১ নম্বর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক হুমায়ুন কবির জানান, রাজু নামে তার বন্ধু রনিকে ছুরিকাঘাত করে হত্যা করেছে।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কি কারণে হত্যা করেছে তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন