২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ববিতে ক্যারিয়ার বিষয়ক সেমিনার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০০ অপরাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০১৯

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) Being A Leader for life শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মার্কেটিং বিভাগ ও আব্দুল মোনেম গ্রুপের উদ্যোগে ক্যারিয়ার ও অনুপ্রেরণা মূলক সেমিনারটি অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা হলে মঙ্গলবার সকাল দশটা থেকে শুরু হয়।

সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মোনেম গ্রুপের (বেভারেজ ইউনিট) সিইও রবার্ট ওয়েস্ট বক্তব্য রাখেন। এসময় শিক্ষার্থীদের ক্যারিয়ার ও শিক্ষাজীবনের সমন্বয় করার জন্য নানা দিক নির্দেশনা ও অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন। চাকরির বাজারে যোগ্যতার অন্যতম বিষয় হিসেবে নেতৃত্ব বিকাশে করনীয় নিয়ে আলোচনা করা হয়।

সেমিনারের সভাপতির বক্তব্যে মার্কেটিং বিভাগের চেয়ারম্যান নুসরাত জাহান বলেন এ ধরনের সেমিনারগুলো শিক্ষার্থীদের বাস্তব জীবনে ও চাকুরির বাজারের জন্য আরো বেশী দক্ষ ও অনুপ্রাণিত করবে। অনুষ্ঠানের সঞ্চালনার দ্বায়িত্ব পালন করেন মার্কেটিং বিভাগের লেকচারার বঙ্কিমচন্দ্র সরকার। এসময় বিভাগের অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আব্দুল মোনেম গ্রুপের বেভারেজ ইউনিটের আবু হাসিব রন,হেড অফ সেলস এন্ড মার্কেটিং, আশরাফুল হাসান, হেড অফ ফিনান্স এন্ড একাউন্টস, মোহাম্মদ মাকসুদুল আমিন ন্যাশনাল সেলস ম্যানেজার, তারেক চৌধুরী, বরিশাল বিভাগীয় বিপণন প্রধান এবং ফ্যাক্টরি জেনারেল ম্যানেজার নজরুল ইসলাম।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন