২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরগুনায় ইউপি চেয়ারম্যান করোনায় আক্রান্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০২ অপরাহ্ণ, ০৯ মে ২০২০

বার্তা পরিবেশক, বরগুনা :: বরগুনাযর আমতলীতে এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (৫২) করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত এই ইউপি চেয়ারম্যানের বসতবাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

খোঁজ নিয়ে জানা গেছে, করোনা উপসর্গ নিয়ে ওই ইউপি চেয়ারম্যান আমতলীর বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন। বিভিন্ন অনুষ্ঠানেও যোগদান করেছেন। মিশেছেন জনপ্রতিনিধিবৃন্দের সাথেও। এতে ঝুঁকিতে রয়েছেন সংশ্লিষ্ট সেসব ব্যক্তিরাও।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, করোনা আক্রান্ত এই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেশ কিছুদিন ধরে করোনার উপসর্গ নিয়ে অসুস্থ ছিলেন। এরপর গত ৭ মে উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠায়। নমুনা পাঠানোর দুই দিন পর আজ শনিবার (৯ মার্চ) সকাল ১০টায় তার রিপোর্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌঁছায়। রিপোর্টে তাকে করোনা পজিটিভ হিসেবে উল্লেখ করা হয়েছে।

এ নিয়ে জেলায় করোনায় সংক্রমিত ব্যক্তির সংখ্যা বেড়ে ৩৭ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৮ জন আর মৃত্যুবরণ করেছেন দুজন। আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর প্রসাদ অধিকারী বলেন, আমতলীর একটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নমুনার রিপোর্ট হাতে পেয়েছি। তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। হোম আইসোলেশনেই তার চিকিৎসা দেওয়া হবে। আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন বলেন, আক্রান্ত এই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন