২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরগুনায় চোর সন্দেহে শ্রমিককে নির্মম নির্যাতনের ভিডিও ভাইরাল

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০২২

বরগুনায় চোর সন্দেহে শ্রমিককে নির্মম নির্যাতনের ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনার আমতলীতে চোর সন্দেহে এক শ্রমিককে ব্যবসায়ীর নির্মমভাবে পেটানোর ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে রাজ্জাক নামের ওই শ্রমিককে পেটানোর ভিডিওটি ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায়, আমতলী পৌরসভার মুদি ব্যবসায়ী কবির হাওলাদার শ্রমিক আবদুর রাজ্জাককে চোর সন্দেহে অমানুষিক নির্যাতন করছেন। এক মিনিট এক সেকেন্ডের নির্যাতনের ভিডিওটি রাত পৌনে বারোটার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

নির্যাতিত শ্রমিকের বড় ভাই শামসুল আলম বাদী হয়ে অভিযুক্তের বিরুদ্ধে আমতলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। শামসুল আলম জানান, তার ভাই রাজ্জাক একজন শ্রমিক। অহেতুকভাবে তার ভাই রাজ্জাককে ব্যবসায়ী কবির হাওলাদার তার দোকানে ডেকে লোকজন নিয়ে আটকিয়ে বেধড়কভাবে পিটিয়েছে। তাই আমি আমতলী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। আমি এই ঘটনার তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচার দাবি করছি।

এ বিষয়ে অভিযুক্ত কবির হাওলাদারের সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। অভিযোগের বিষয়ে জানতে চাইলে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুর রহমান বরিশালটাইমসকে বলেন, শ্রমিককে পেটানোর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছেন তিনি।

ইতোমধ্যে নির্যাতিত ওই শ্রমিককে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছে থানা পুলিশ। নির্যাতিত রাজ্জাকের ভাই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত ব্যবসায়ী এখন পলাতক রয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন