২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনায় নৌকার সমর্থকদের বিরুদ্ধে হামলার অভিযোগ, আহত ১৭

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৩৭ অপরাহ্ণ, ১৫ মার্চ ২০২৩

বরগুনায় নৌকার সমর্থকদের বিরুদ্ধে হামলার অভিযোগ, আহত ১৭

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরগুনার আমতলী উপজেলা পরিষদের পুনর্নির্বাচনের ভোটগ্রহণ আগামীকাল বৃহস্পতিবার। কিন্তু এর আগেই চরমোনাই পীরের দল ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখার প্রার্থী মুফতি ওমর ফারুক জেহাদীর সমর্থকদের ওপর হামলা ও নির্বাচনী কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

গতকাল মঙ্গলবার রাতে আমতলী উপজেলার গুলিসাখালী বাজারে ওই হামলার ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন ১৭ জন। তাঁদের মধ্যে ৬ জনকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) ভর্তি করা হয়েছে।

শেবাচিমে ভর্তি ছয়জন হচ্ছেন মো. মোশারফ হোসেন, কাঞ্চন আলী ফকির, মো. নুর হোসেন, মো. জাকির হোসেন মৃধা, মো. শহিদুল সিকদার ও নুরুল ইসলাম কেরানী। তাঁদের মধ্যে মোশাররফের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে হামলার অভিযোগ অস্বীকার করেছেন নৌকা প্রতীকের সমর্থক রাজ্জাক বয়াতী। তিনি বলেন, ‘হাতপাখার সমর্থকেরা নিজেদের অফিস ভাঙচুর করেছেন বলে শুনেছি।’

চরমোনাই পীরের দলের চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন সমন্বয়কারী মুফতি মিজানুর রহমান কাশেমী বলেন, ‘বুধবার রাতে গুলিসাখালী বাজারে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল কাদেরের সমর্থক রাজ্জাক বয়াতী, খোকন বয়াতী, মিরাজের নেতৃত্বে ১৫-২০ জন হামলা করে আমাদের অফিস ভাঙচুর করেন।

এ সময় পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয় আমাদের ১৭ জন সমর্থককে। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই হামলাকারীরা পালিয়েছেন।’এ বিষয়ে জানতে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমানের মোবাইল ফোনে একাধিকবার কল দেওয়া হলে তিনি ধরেননি।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন