২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনায় ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু অভিযোগ পরিবারের

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:২৭ অপরাহ্ণ, ১৬ মার্চ ২০২৩

বরগুনায় ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু অভিযোগ পরিবারের

আনিসুর রহমান টুলু, বরগুনা: বরগুনা সদর উপজেলা আল রাজি  ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু অভিযোগ পরিবারের। বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের কুমরাখালী গ্রামের  ভুক্তভোগী হাসান মিয়া বলেন গতকাল বিকেলের দিকে আমার স্ত্রী তানজিলা কে নিয়ে ডাক্তার তাসকিয়া সিদ্দিকাহ্ কাছে নিয়ে  আসি।

পরীক্ষা-নিরীক্ষা করে বলেন তোমার বাচ্চার সমস্যা আছে। আল-রাজী ক্লিনিকে ভর্তি করো রাতে  সিজার হবে।আমি বললাম এখনো ডেলিভারিরএক মাস ১০ দিন সময় বাকি আছে।

স্ত্রীকে ভর্তি করি রাতে ডাক্তার সিজার করে সুস্থ বাচ্চা আমাদের কাছে দিয়েছেন। দুই  থেকে তিন ঘন্টা পর বাচ্চা মারা যায় । ওই সময় ক্লিনকের কর্তৃপক্ষ বাচ্চা নিয়ে চলে যেতে বলেন।

আমি অস্বীকার করলে  ডাক্তার ক্লিনিকের স্টাফসহ আমাদের উপর ক্ষিপ্ত হন। মেয়ের মা বলেন ডাক্তারের ভুল চিকিৎসায় বাচ্চার মৃত্যু হয়েছে। এ বিষয়ে ডাক্তার তাসকিয়া সিদ্দিকাহ্ বলেন বাচ্চার গলায় নারে প্যাঁচ পড়েছিল আমি দীর্ঘ পনেরো বছর সিজার করে আসছি।

আমার  ভুল হতে পারে। আল রাজি ক্লিনিকের মালিক বলেন আপনারা ম্যানেজারের সাথে কথা বলেন বরগুনা  সিভিল সার্জন মহোদয়ের  সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায় নাই।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন