২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনায় মাদক উদ্ধারে গিয়ে হামলার শিকার ডিবি পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:০৪ অপরাহ্ণ, ১৮ মার্চ ২০২৩

বরগুনায় মাদক উদ্ধারে গিয়ে হামলার শিকার ডিবি পুলিশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরগুনার পাথরঘাটা উপজেলায় মাদক উদ্ধারের সময় গোয়েন্দা (ডিবি) পুলিশের এক সদস্যসহ তিনজনকে কুপিয়ে জখম করেছে মাদক কারবারিরা। শনিবার (১৮ মার্চ) বিকেল ৩টার দিকে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের মুন্সিরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের সদস্য প্রিন্স এবং পুলিশের সোর্স রিপন ও সাগর। তাদের মধ্যে রিপনের অবস্থা আশংকাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল পাথরঘাটার চরদুয়ানী ইউনিয়নের মুন্সিরহাট এলাকায় মাদক উদ্ধারে অভিযান চালায়। এ সময় মাদক কারবারিরা ডিবি পুলিশের অবস্থান টের পেয়ে অতর্কিতভাবে দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। একপর্যায়ে তারা কুপিয়ে গোয়েন্দা পুলিশের এক সদস্যসহ তিনজনকে জখম করে। পরে অভিযানে সঙ্গে থাকা দলের অন্য সদস্যরা আহতদের উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মোস্তফিজুর রহমান তুহিন সাংবাদিকদের বলেন, রিপনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য দুজনকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনজনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

এই বিষয়ে পাথরঘাটা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সালে সাংবাদিকদের বলেন, আহতদের সুচিকিৎসার ব্যবস্থা করার পাশাপাশি অভিযুক্তদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

এছাড়া এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন