২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনায় আনসার কর্মকর্তার গাড়ির ধাক্কায় সাংবাদিক নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০০ অপরাহ্ণ, ২০ ডিসেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল::  বরগুনার পাথরঘাটায উপজেলায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক কেএম মোস্তাফিজুর রহমান জিতুর মৃত্যু হয়েছে। আজ রোববার বেলা ১২টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের বাইনচটকি স্কুল ব্রিজ এলাকার সড়কে জেলা আনসার-ভিডিপি কর্মকর্তার গাড়ির সঙ্গে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জিতু ঢাকা প্রতিদিন পত্রিকার পাথরঘাটা উপজেলা প্রতিনিধি। এবং উপজেলার কাকচিড়া ইউনিয়নের রুপধন এলাকার শাহিন মেম্বারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে জিতু নিজের মোটরসাইকেল চালিয়ে তার বাড়িতে যাচ্ছিলেন। পথে বাইনচটকি ফেরিঘাট এলাকায় আনসার ব্যাটালিয়নের একটি পিকআপ ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই জিতুর মৃত্যু হয়। এসময় গাড়িতে জেলা আনসার ও ভিডিপি কমান্ড সুলাইমান গাড়িতে ছিলেন।

পাথরঘাটা উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় সূত্রে জানা যায় পাথরঘাটায় দাপ্তরিক কাজ শেষে বরগুনা জেলা অফিসে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে সাংবাদিক জিতুর মৃত্যুর খবর পেয়ে স্থানীয়রা সড়ক অবরোধ করে এবং আনসার ভিডিপির গাড়ি ভাঙচুর করে। জেলা আনসার-ভিডিপি কমান্ড সুলাইমান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রিজন ভ্যানচালক মিজানুর রহমানসহ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চার সদস্যকে বাইনচটকি স্কুলে অবরুদ্ধ করে রাখে।

পরে ঘটনাস্থলে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা সুলতানা গিয়ে অতিরিক্ত পুলিশ ও ব্যাটালিয়ান মোতায়েন করে পরিস্থিতি স্বাভাবিক করেন।

ঘটনাস্থল পরিদর্শন করে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদি হাসান বরিশালটাইমসকে বলেন, ‘ঘটনাটি দুঃখজনক। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণের পাশাপাশি দুর্ঘটনার কারণ খুঁজে বের করার চেষ্টা করছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন