২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৫০ অপরাহ্ণ, ০২ অক্টোবর ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরগুনার তালতলী উপজেলায় পরকীয়ার সম্পর্কে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আসাদুল ইসলাম নাইম (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে শুক্রবার (১ অক্টোবর) রাতে গ্রেপ্তার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বাবা ও মার নতুন সংসার পাতায় ফুপু ও চাচার বাড়িতে থাকতেন ওই গৃহবধূ। প্রায় ৪ মাস আগে পার্শ্ববর্তী উপজেলা পাথরঘাটা এলাকায় বিয়ে দেয়া হয় তাকে। বিয়ের ৩ মাস পর বগিরহাট এলাকার আব্বাস তালুকদারের ছেলে আসাদুল ইসলাম নাইমের (২১) সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন তিনি।

এদিকে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ওই যুবককে মোবাইলে ফুপুর বাড়িতে ডেকে এনে ঘরে লুকিয়ে রাখেন গৃহবধূ। পরে রাত ২টায় তাদের আপত্তিকর অবস্থায় আটক করেন ফুপা। এ সময় ছেলের পরিবারকে সংবাদ দিলে তারা বিয়ের আশ্বাস দেয়। ঘটনার ২দিন পরও ছেলের পরিবার কোনো ব্যবস্থা না করায় শুক্রবার (১ অক্টোবর) রাতে ওই গৃহবধূ বাদী হয়ে তালতলী থানায় ধর্ষণ মামলা করেন। পরে অভিযান চালিয়ে একই দিন রাতেই নাইমকে গ্রেপ্তার করে পুলিশ।

তালতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া বরিশালটাইমসকে বলেন, নাইমকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন