২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনায় ছাত্রলীগ নেতার শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪৫ অপরাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২০

সাইদুল ইসলাম, রিমন:: বরগুনার পাথরঘাটা উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল হোসাইন শীতার্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছেন।

শনিবার বেলা ১১টার দিকে স্থানীয় খলিফারহাট বাজারে উপজেলার ৩ নং চরদুয়ানী ইউনিয়নের এক হাজার অসহায় গরীব পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

ছাত্রলীগ নেতা এনামুল হোসাইন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃর্নমূল শীতার্থ মানুষের পাশে আছেন। এ বিষয়টি সবাইকে জানাতে শুভেচ্ছা হিসাবে চরদুয়ানী ইউনিয়ন এক হাজার উন্নত মানের কম্বল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার পৌরসভাসহ ৭টি ইউনিয়ন কম্বল বিতরন করা হবে বলে জানান তিনি।এনামুল হোসাইনের বড় ভাই ডিবি, ডিএমপি সিনিয়র এসিস্ট্যান্ট পুলিশ কমিশনার নাজমুল হাসান ফিরোজ বরিশালটাইমসকে জানান,

আওয়ামীলীগের দুর্দিনে, দুঃসময়ে রাজপথ কাঁপানো নেতা এনামুল হোসাইন বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হননি কখনো।

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে গিয়ে কখনো পিছপা হননি তিনি। বাংলাদেশ ছাত্রলীগকে তিনি নিজ অবস্থান তৈরি করেছেন অসাধারণ সাংগঠনিক দক্ষতা আর শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল থেকে। দলের যে কোনো দুর্যোগ আর সংকটে এনামুল হোসাইন নিজেকে প্রকাশ করেছেন আপসহীন চেতনায়। উপজেলা ছাত্রলীগের সাধরন সম্পাদক এনামুল হোসাইন। বলা যায় ছোটবেলা থেকেই রাজনৈতিক আবহে বড় হয়েছেন তিনি। এসি নাজমুল হাসান ফিরোজ আরও বলেন।

“আমার ছোট ভাইয়ের এই মহৎ কাজে আমি অভিভূত। সমাজের বিত্তবানদের এই উপকূলীয় অঞ্চলে অসহায় গরীব মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি”। আবদুল কুদ্দুস হাওলাদারের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবলীগর সভাপতি মোস্তাফিজুর রহমান মুরাদ।

উপস্থিত ছিলেন মজিবুর রহমান, আবুল হাসন, আব্দুল হাই মাষ্টার, রুস্তম আলী, খলিলুর রহমান প্রমুখ।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন