১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনায় জুতার মালা পরিয়ে ভুয়া এনজিওর মালিককে শহর ঘুরালো এলাকাবাসী

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২২

বরগুনায় জুতার মালা পরিয়ে ভুয়া এনজিওর মালিককে শহর ঘুরালো এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: দরিদ্রদের টাকা আত্মসাতের অভিযোগে ভুয়া এনজিও’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহিন খানকে জুতার মালা গলায় পরিয়ে শহর প্রদক্ষিণ করানো হয়েছে। আজ শুক্রবার শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার কাচিকাটা ইউনিয়েনে এ ঘটনা ঘটে।

এ সময় এনজিও’র তরফ থেকে গরীব ও অসহায় পরিবারদের মাঝে ঘর দেওয়ার আশ্বাস দেন এনজিও’র চেয়ারম্যান শাহিন খান। জানা গেছে, শাহিন খান নিজেকে বাংলাদেশ সমবায় সমাজকল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের পরিচয় দেন।

তিনি বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের গাবতলীসহ বিভিন্ন গ্রামের দরিদ্র পরিবারকে গরু ও ছাগল দেওয়ার আশ্বাসে ১০ থেকে ১৫ হাজার টাকা করে উত্তোলন করেন।তবে শাহীন খানের চালচলনে সন্দেহ হলে এলাকার সচেতন মহলের তোপের মুখে পড়েন তিনি। এক পর্যায়ে সচেতন মহলের চাপে শাহীন খান তার এনজিওটি ভুয়া বলে স্বীকার করেন।

তিনি এলাকার ১৩ অসহায় পরিবারের কাছ থেকে ৯২ হাজার টাকা নেওয়ার অভিযোগ উঠে। এ ঘটনায় এলাকাবাসী তাকে জুতোর মালা পরিয়ে শহর প্রদক্ষিণ করায়। এ সময় শাহীন খানের ব্যাগ থেকে বিভিন্ন এনজিও’র প্যাড ও ভিন্ন নামের তিনটি চেক জব্দ করে এলাকাবাসী। তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বরিশালটাইমসকে  বলেন, এ ধরনের কোনো অভিযোগ এখনো পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন