২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ইউপি নির্বাচন: বরগুনায় নৌকা প্রার্থীর প্রচার মাইক ভাঙচুর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৫ অপরাহ্ণ, ১৯ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরগুনার তালতলীতে কড়ইবাড়িয়া ইউপি উপনির্বাচনের প্রচারণার শেষ দিনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর মাইক ভাঙচুর করে একজনকে পিটিয়ে আহত করেছে স্বতন্ত্র প্রার্থীর (ঘোড়া) সমর্থকরা।

রোববার রাত সাড়ে ৭টার দিকে স্বতন্ত্র প্রার্থীর বাড়ির সামনের সড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কড়ইবাড়িয়া ইউপি উপনির্বাচনের শেষ দিনে প্রচার-প্রচারণা করেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী নূর মোহাম্মদ মাস্টার। প্রতিদিনের মতোই শেষ দিনেও আটোতে প্রচার মাইক নিয়ে প্রচারকারী জাহিদ বের হন। রাতের দিকে স্বতন্ত্র প্রার্থী মানসুরুল আলমের বাড়ির সামনের সড়ক দিয়ে যাচ্ছিলেন জাহিদ। এমন সময় রাত সাড়ে ৭টার দিকে দিকে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা নৌকার প্রচারণার মাইক ভাঙচুর ও প্রচারকারী জাহিদকে বেধড়ক মারধর করে। পরে আহত জাহিদকে উদ্ধার করে তালতলী ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়। পরে তালতলী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

আহত জাহিদ বলেন, স্বতন্ত্র প্রার্থী মানসুরুল আলমের বাড়ির সামনে দিয়ে নৌকার শেষ প্রচার করে আসছিলাম। এ সময় তার বাড়ির সামনে বসে থাকা ১০ থেকে ১২ জন পেছন থেকে অতর্কিত হামলা চালিয়ে মাইক ভাঙচুর করে আমাকে মারধর করে।

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থীর পুত্রবধূ মনিকা নাজনীন বলেন, এই মানসুরুল আলম অতীতের নির্বাচনগুলোতে বিএনপি’র মনোনীত প্রার্থী ছিলেন। পরে স্বতন্ত্র প্রার্থী হয়ে এই নির্বাচনে অংশগ্রহণ করেন। তবে তিনি বিএনপি-জামাতের সন্ত্রাসের রাজনীতি ছাড়তে পারেননি। সাধারণ ভোটারা শান্তিপূর্ণ নির্বাচন চায়। তিনি স্থানীয় সাবেক চেয়ারম্যানের ছেলে হত্যার প্রধান আসামি। এছাড়াও এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মানসুরুল আলম বলেন, ‘এগুলো নৌকার প্রার্থীর বানানো কথা। এ ধরনের কোন ঘটনা আমাদের সঙ্গে ঘটেনি। তারা বানিয়ে বলেন এগুলো।’

তালতলীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আমি থানার বাইরে আছি, অভিযোগ দিতে বলছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন