২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনায় বাস থেকে বৃদ্ধ মা ও ছেলেকে ধাক্কা দিয়ে ফেল দিল হেলপার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩০ অপরাহ্ণ, ০৯ সেপ্টেম্বর ২০১৯

বরগুনার আমতলীতে যাত্রীবাহী বাসে বসার সিট না দেওয়ায় শুরু হয় তর্কাতর্কি। এরপর এক পর্যায়ে বাসের হেলপার ধাক্কা দিয়ে ফেলে দেয় বৃদ্ধ মা ও তার ছেলেকে। এতে মা-ছেলে দুজনই আহত হয়েছেন।

আজ সোমবার আমতলী-পটুয়াখালী মহাসড়কের একে স্কুল চৌরাস্তায় এ ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, আজ  বেলা ১১টার দিকে বাঁধঘাট বটতলা থেকে আমতলী সরকারি কলেজের হিসাব বিজ্ঞানের প্রভাষক মো. মনিরুল ইসলাম তার অসুস্থ বৃদ্ধ মাকে ডাক্তার দেখাতে পটুয়াখালী নিয়ে যাচ্ছিলেন। পটুয়াখালী যাওয়ার জন্য তারা কুয়াকাটা-বরিশালগামী যাত্রীবাহী বাস মিশুক পরিবহনে ওঠেন। গাড়িতে উঠে মনিরুল ইসলাম তার মায়ের বসার জন্য একটি সিট চাইলে সুপারভাইজার কোনো সিট না দিয়ে তার সঙ্গে তর্ক শুরু করে। এক পর্যায়ে গাড়িটি একে স্কুল চৌরাস্তায় পৌঁছালে হেলপার তাদের দুজনকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে মনিরুল ইসলামের পায়ের গোড়ালি ভেঙে যায় এবং তার বৃদ্ধ মাও আঘাত পান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত প্রভাষক মনিরুল ইসলাম বলেন, ‘আমি সকালে আমার মাকে চিকিৎসা করানোর জন্য পটুয়াখালী যেতে মিশুক পরিবহনে উঠি। গাড়িতে উঠে আমার অসুস্থ, বৃদ্ধ মায়ের জন্য ১টি সিট খুঁজলে সুপারভাইজার আমার সঙ্গে অহেতুক তর্ক শুরু করে দেয়। একে স্কুল চৌরাস্তায় এসে আমাকে ও আমার মাকে গাড়ির হেলপার ধাক্কা দিয়ে গাড়ি থেকে ফেলে দেয়। এতে আমার বৃদ্ধ মা শরীরে আঘাত প্রাপ্ত হন ও আমার বাম পায়ের গোড়ালি ভেঙে গেছে।’

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আলহাজ্ব মো. হারুন অর রশিদ জানান, আহত প্রভাষক মনিরুল ইসলাম ও তার বৃদ্ধ মাকে চিকিৎসা দেওয়া হয়েছে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন