২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনায় সাংবাদিকদের জেলা প্রশাসকের ঈদ উপহার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৯ অপরাহ্ণ, ২৩ মে ২০২০

নিজস্ব সংবাদদাতা, বরগুনা:: চলমান করোনা ও সুপার সাইক্লোন আম্পান পরিস্থিতিতে পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি মানবিক দায়িত্ব পালন করায় বরগুনায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের সাথে পবিত্র ঈদ-উল-ফিতর পূর্ববর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। শনিবার বিকেল ৩টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে সাংবাদিকদের পবিত্র ঈদ-উল- ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার বিতরণ করেন জেলা প্রশাসক।

এ উপলক্ষে এক মতবিনিময়সভায় বরগুনায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নূর হোসেন সজল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জালাল উদ্দিন, প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব দাস, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি অ্যাডভোকেট সাহেল হাফিজ এবং সাংবাদিক ইউনিয়নের সভাপতি অ্যাডভোকেট এম মজিবুল হক কিসলু।

সভায় বরগুনায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইতোপূর্বে করোনাভাইরাসের কারনে কর্মহীন হয়ে পরা বরগুনার চার হাজার পরিবারকে জেলা প্রশাসকের পক্ষ থেকে ঈদ উপহার প্রদান করা হয়েছে। শুক্রবার সকালে বরগুনা স্থানীয় সার্কিট হাউজ ময়দানে এ উপহার সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। চলমান করোনা পরিস্থিতি ও সুপার সাইক্লোন আম্পানে ক্ষতিগ্রস্ত এসব পরিবারগুলো জেলা প্রশাসকের কাছ থেকে এ উপহার সামগ্রী পেয়ে আনন্দ প্রকাশ করেছেন।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন