২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরগুনায় সাংবাদিকের ওপর হামলাকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৩ অপরাহ্ণ, ১১ ফেব্রুয়ারি ২০১৯

বরগুনায় সাংবাদিক ও শিক্ষক মিজানুর রহমান টিপুর ওপর হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। বামনা প্রেসক্লাব ও বামনা উপজেলা শিক্ষক সমিতির উদ্যোগে আজ সোমবার সকাল ১১টায় বামনা প্রেসক্লাবের সম্মুখ সড়কে প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন চলে। এতে সাংবাদিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন বামনা প্রেসক্লাবের সভাপতি মো. ওবায়দুল কবির আকন্দ দুলাল, সাধারণ সম্পাদক মো. নাসির মোল্লা, জেলা রিপোটার্স ইউনিটের সভাপতি মাহবুবুর রহমান মান্নু, জেলা টেলিভিশন ফোরামের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস খান ইমন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সারওয়ারজান পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কৃষ্ণকান্ত কর্মকার, মানিক কুমার পংকজ, আলতাফ হোসেন, সাংবাদিক জহিরুল আলম রুমীসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও সাংবাদিকরা।

সমাবেশে বক্তারা হামলাকারী ছাত্রলীগ নেতা ও বরগুনা জেলা প্রশাসকের নৌযান চালক জব্বার খান হত্যা মামলার আসামি হেমায়েত হোসেন মোল্লার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

তারা আরো বলেন, হামলাকারী দলীয় প্রভাব খাটিয়ে ওই সাংবাদিকের নামে মিথ্যা মামলা দায়েরের চেষ্টা চালাচ্ছে। যাতে করে ওই মিথ্যা মামলা দায়ের করতে না পারে সেজন্য পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ১২ জুন একটি জাতীয় দৈনিকের প্রথম পাতায় ‘খুনের আসামির সাথে সাংসদের ইফতার’-এ শিরোনামে হামলাকারি হেমায়েত হোসেন মোল্লার ছবিসহ সংবাদ প্রকাশিত হয়। এ ঘটনার জেরে গত ৩ ফেব্রুয়ারি ওই সাংবাদিক ও শিক্ষক মো. মিজানুর রহমান টিপুর ওপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করা হয়। পরে এ ঘটনায় মিজানুর রহমান টিপুর পিতা মো. গোলাম মোস্তফা বাদী হয়ে বামনা থানায় মামলা দায়ের করেন।”

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন