১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনায় স্কুলছাত্রীকে উত্ত্যাক্ত ও এসিড নিক্ষেপেরে হুমকি দেয়ায় প্রজন্মলীগ সভাপতি বহিস্কার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৬ অপরাহ্ণ, ১০ মার্চ ২০২০

বার্তা পরিবেশক, পাথরঘাটা :: বরগুনার পাথরঘাটায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সপ্তম শ্রেনির এক ছাত্রীকে এসিড দিয়ে জলছে দেয়ার হুমকি দেয়ায় পাথরঘাটা পৌরসভার আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ সভাপতি আদনান রাফসান সৈকতকে তার পদ থেকে প্রত্যাহার করা হয়েছ।

সোমবার বিকেলে পাথরঘাটা উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি অলিউর রহমান অলি ও সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম রাজুর স্বাক্ষরিত দলীয় প্যাডে তাকে তার পদ থেকে অব্যহতি কথা জানানো হয়।

আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের দলীয় প্যাডে বলা হয়েছে ‘বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ পাথরঘাটা উপজেলা শাখার বিশেষ সিদ্ধান্ত মোতাবেক জানানো যাইতেছে যে, পাথরঘাটা উপজেলা শাখাধীন পাথরঘাটা পৌর শাখার সভাপতি আদনান রাফসান সৈকতকে সভাপতি পদ থেকে অব্যহতি প্রদান করা হইলো’

পাথরঘাটা উপজেলা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম রাজু জানান, এনআই খান রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যাক্ত করা এবং সেই প্রস্তাবে রাজি না হলে তাকে এসিড দিয়ে জলসে দিবে বলে হুমকি দেয় সে। এরকম অভিযোগ আমাদের কাছে আসলে তদন্ত করে প্রাথমিক ভাবে প্রমান পাওয়ায় তাকে তার পদ থেকে প্রত্যাহার করা হয়েছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন