২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনায় স্ত্রীকে হত্যার ১৩ বছর পর স্বামী গ্রেফতার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪১ অপরাহ্ণ, ১৩ জানুয়ারি ২০২০

পাথরঘাটা, প্রতিনিধি:: বরগুনার পাথরঘাটায় চাঞ্চল্যকর তাজেনুর হত্যা মামলার আসামি খলিলুর রহমানকে (৫৫) আটক করা হয়। আজ সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে পাথরঘাটা থানায় নিয়ে আসা হয়। এর আগে সোমবার রাতের দিকে বরগুনার সদর উপজেলার বদরখালী ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়।

আটককৃত খলিলকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। গ্রেফতার খলিল পাথরঘাটা উপজলার চরদুয়ানী ইউনিয়নের তাফালবাড়ীয়া এলাকার মৃত আব্দুল করিমের ছেলে ও নিহত তাজেনুরের স্বামী।
খোঁজ নিয়ে জানা গেছে, ২০০৬ সালে পাথরঘাটায় তাজেনুর বেগমকে তার সৎ ছেলে ইসমাইল হোসেন রাতের আধারে তার বাবার কথা বলে ডেকে ধান ক্ষেতে নিয়ে কুপিয়ে হত্যা করে মরদেহ গুম করে। পরে স্থানীয়রা মরদেহ দেখলে পুলিশকে খবর দেয় পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাজেনুরের মরদেহ উদ্ধার করলে মরদেহে ২২টি ধারালো অস্ত্রের আঘাতের চি‎হ দেখতে পান। পরে তাজেনুরের সৎ ছেলে ইসমাইলকে হত্যর ঘটনার সাথে জড়িত সন্দেহে আটক করে। ওই হত্যা মামলার অন্যতম আসামি সতিনের ছেলে ইসমাইল জেলহাজতে রয়েছেন। দীর্ঘ বছর পলাতক থাকার পরে তাজেনুর হত্যার অন্যতম আসামি স্বামী খলিলুর রহমানকে বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়ন থেকে গ্রেফতার করা হয়।

দীর্ঘ তদন্ত শেষে ২০১৪ সালে অভিযোগপত্র দেওযার পর আসামিদের মৃতুদণ্ড দেন আদালত।

পাথরঘাটা থানা ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন বরিশালটাইমসকে জানান, তাজেনুর হত্য মামলার আসামি খলিলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন