২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনায় স্ত্রীর খুনি স্বামীর মৃত্যুদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪০ অপরাহ্ণ, ০৯ এপ্রিল ২০১৯

নিজস্ব প্রতিবেদক:: বরগুনায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদণ্ড দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল। এছাড়া শাশুড়ি ও দেবরকে ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুর দেড়টায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক মো. হাফিজুর রহমান এ রায় প্রদান করেন। এ সময় অভিযুক্ত তিন আসামি আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মোস্তাফিজুর রহমান বাবুল বলেন, ২০১০ সালের ১৯ আগষ্ট জেলার পাথরঘাটার উপজেলার রায়হানপুর ইউনিয়নের শতকর গ্রামে আ. হামিদ দর্জির পুত্র মো. নূরুজ্জামান (৩৬) তার স্ত্রী নাদিরা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পরে নুরুজ্জামান তার ভাই মো. রিয়াজ (২৬) ও মা আরবজান বেগমের (৬০) সহায়তায় লাশ সিলিং ফ্যানে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করে। বিয়ের পর থেকেই কারণে অকারনে নাদিরার উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিল তার স্বামী ও তার স্বজনরা।

অপরাধ প্রমাণিত হওয়ায় আসামি মো. নূরুজ্জামানকে মৃত্যুদণ্ডে দণ্ডিত করা হয়। পাশাপাশি আসামিকে এক লক্ষ টাকা অর্থ দণ্ডে দণ্ডিত করা হয়। আসামি রিয়াজ ও আরবজানের দশ বছর করে সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা অর্থ দণ্ডে দণ্ডিত করা হয়।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন