২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনায় সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ, ০২ অক্টোবর ২০২২

বরগুনায় সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনার পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় নাইম (১৬) নামের এক কিশোর নিহত হয়েছে। শনিবার রাত ৮টার দিকে পাথরঘাটা-কাকচিড়া সড়কের সোনালী বাজার এলাকার এ ঘটনা ঘটে।

নাইম পাথরঘাটা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের খাদ্য গুদামের পূর্ব পাশের মোহাম্মদ বাচ্চু মিয়ার ছেলে। নিহতের পরিবার জানায়, নাইম বিকেলে বাড়ি থেকে বের হয়। এর পরে সন্ধ্যার দিকে বন্ধুদের সাথে ঘুরতে পাথরঘাটা বাজারে যায়।

সেখান থেকে সোনালী বাজার এলাকায় যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সাথে ধাক্কা লেগে সড়কে পড়ে থাকে। প্রত্যক্ষদর্শী ফায়ার সার্ভিসের সদস্য মোহাম্মদ কামাল হোসেন জানান, তিনি বিআরটিসি বাসে বাড়িতে যাওয়ার সময় নাইমকে সড়কে পড়ে থাকতে দেখে পাথরঘাটা ফায়ার সার্ভিসে খবর দেন। পরে তারা গিয়ে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পাথরঘাটা ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার মোহাম্মদ সিদ্দিকুর রহমান জানান, মোবাইল ফোনের মাধ্যমে খবর পেয়ে কালমেঘা ইউনিয়নের সোনালী বাজার এলাকা থেকে এক কিশোরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হলে পাশের উপজেলা মঠবাড়িয়া এলাকায় তার মৃত্যু হয়।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন