২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরগুনায় হাসপাতালের ব্লিচিং পাউডারের ড্রামে নবজাতক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, ০৫ এপ্রিল ২০২০

বার্তা পরিবেশক, বরগুনা :: বরগুনা জেনারেল হাসপাতালে পরিত্যক্ত একটি টয়লেটের মধ্যে রাখা ব্লিচিং পাউডারের ড্রামের মধ্য থেকে একটি ছেলে নবজাতক উদ্ধার করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালের মহিলা ওয়ার্ডের ইনচার্জ ও সিনিয়র স্টাফ নার্স লাইজু আক্তার বলেন, রোববার দুপুর ১২টার দিকে তিনি ওই বাথরুমের সামনে দিয়ে যাওয়ার সময় ছোট বাচ্চার কান্নার শব্দ শুনে এগিয়ে যান। কাছে গিয়ে ওই নবজাতককে দেখতে পান এবং শিশুটিকে উদ্ধার করে আনেন।

ব্লিচিং পাউডারের কারণে শিশুটির শরীরের এক পাশ পুড়ে গেছে জানিয়ে তিনি বলেন, বর্তমানে শিশু বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সোহরাব উদ্দিন বরিশালটাইমসকে জানান, গত কয়েকদিনে মাত্র দুইজন প্রসূতি মা ভর্তি হয়েছিলেন। ডেলিভারির পর তারা সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। কিন্তু কারা এই বাচ্চা ফেলে গেছে এখনও বলা যাচ্ছে না।

তিনি বলেন, নবজাতকের বয়স মাত্র কয়েক ঘণ্টা। তবে কারও অবৈধ সন্তান হতে পারে। হয়তোবা কোনো এক ফাঁকে হাসপাতালে ফেলে চলে যেতে পারে। পুলিশকে বিষয়টি অবহিত করা হয়েছে।

হাসপাতালের সিসি ক্যামেরার ফুটেজ অনুসন্ধান করে বের করার চেষ্টা করা হবে জানিয়ে তিনি বলেন, নবজাতক হাসপাতালে রয়েছে। এখন পর্যন্ত মায়ের কোনো সন্ধান পাওয়া যায়নি।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন