২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনায় ১ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, ২০ অক্টোবর ২০১৯

নিজস্ব পরিবেশক, বরিশাল:: বরগুনায় এক হাজার পিস ইয়াবাসহ আব্দুর রব (৪০) এবং ইদ্রিস (৪৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার ভোররাতে বরগুনা শহরের হোটেল গোল্ডেনের একটি কক্ষে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া আবদুর রবের বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলার হাতেমপুর গ্রামে। তিনি ওই গ্রামের মঠের খাল এলাকার প্রয়াত আবদুর রশীদের ছেলে। আর ইদ্রিসের বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী এলাকায়। বাবার নাম ফজল আহমেদ। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ।

অভিযানের নেতৃত্বে থাকা বরগুনার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ওবায়দুল কবীর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোররাত তিনটার দিকে বরগুনা শহরের হোটেল গোল্ডেনে অভিযান চালায় পুলিশ। এ সময় হোটেলটির একটি কক্ষে তল্লাশি করে এক হাজার পিস ইয়াবাসহ ইদ্রিস ও রব নামে দুইজনকে গ্রেফতার করা হয়।

বরগুনার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মাদ হোসেন বরিশালটাইমসকে বলেন, গ্রেফতার হওয়া দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতে পাঠায় পুলিশ। পরে আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন