১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনায় অগ্নিকাণ্ডে ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:৫৮ পূর্বাহ্ণ, ৩০ জানুয়ারি ২০২৩

বরগুনায় অগ্নিকাণ্ডে ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনা বাজার সড়কে পৌর সুপার মার্কেটে অগ্নিকাণ্ডে একটি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে আনুমানিক ২০ লাখ টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ভুক্তভোগীরা।

রোববার (২৯ জানুয়ারি) রাত সোয়া ১১টার দিকে বরগুনা পৌর শহরের এরশাদ মার্কেট সারামণি টেলিকম অ্যান্ড ইলেক্ট্রনিক্স দোকান এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সোয়া ১১টার দিকে বরগুনা পৌর শহরের এরশাদ মার্কেটে একটি মোবাইল ফোনের দোকানে আগুন লাগে। এর ২০-২৫ মিনিটের মধ্যে ফায়ার সার্ভিস বরগুনা স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। । দোকান মালিক ইব্রাহিম খলিল বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটতে পারে।

স্থানীয় ওয়ার্ড কমিশনার ও বরগুনা পৌরসভার প্যানেল মেয়র রাইসুল আলম রিপন বলেন, জেলা প্রশাসক ও এমপি মহোদয়ের কাছে আকুল আবেদন মোবাইল ফোন ব্যবসায়ীকে সাহায্য করার।

ফায়ার সার্ভিস বরগুনার উপ-সহকারী পরিচালক জাহাঙ্গীর আহমেদ বলেন, খবর পেয়ে বরগুনার একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণের চেষ্টা প্রায় এক ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আছে।

আগুনের উৎস খুঁজে বের করতে কাজ করছে ফায়ার সার্ভিস। একটি মোবাইল ফোনের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে এতে প্রায় ২০ লাখ টাকার মোবাইল ফোন নষ্ট হয়ে যায়।

বরগুনার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই এলাকার নিরাপত্তা রক্ষা ও আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসকে সহযোগিতা করেন।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন