১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনা/ অটোরিকশা-মাহিন্দ্রার সংঘর্ষে বৃদ্ধা নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৪৭ পূর্বাহ্ণ, ১৩ এপ্রিল ২০২১


বরগুনা/ অটোরিকশা-মাহিন্দ্রার সংঘর্ষে বৃদ্ধা নিহত

নিজস্ব প্রতিবেদক, বরগুনা >> বরগুনার বেতাগীতে থ্রি-হুইলারের (মাহিন্দ্র) সঙ্গে অটোরিকশার সংঘর্ষে গোলেনুর বেগম (৬৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ সময় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। আজ সোমবার (১২ এপ্রিল) বিকেলে উপজেলার বিবিচিনি ইউনিয়নের দেশান্তরকাঠী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গোলেনুর বেগম বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের পশ্চিম মহেশপুর গ্রামের মৃত মোকলেস তালুকদারের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, গোলেনুর বেগমের এক আত্মীয় স্ট্রোক করে মারা গেলে তিনি দেশান্তরকাঠীতে তাঁর বাড়িতে খাবার নিয়ে আসেন। বিকেলে অটোরিকশায় করে বাড়ির উদ্দেশে রওনা হলে স্থানীয় ফরাজী বাড়ির সামনে একটি ইটবোঝাই মাহিন্দ্রর সঙ্গে ধাক্কা লেগে অটোরিকশায় থাকা চারজন ছিটকে রাস্তায় পড়েন। এ সময় গুরুতর আহত অবস্থায় গোলেনুরকে বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রকিবুর রহমান তাঁকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া গুরুতর আহত ময়ূরী বেগম (৬০), অটোচালক আপাং (৫০) ও অপর ব্যক্তিকে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর তাঁদের উন্নত চিকিৎসার জন্য বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন বরিশালটাইমসকে বলেন, এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। মামলা হলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন