২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনা/ ইউপি সদস্যকে পুড়িয়ে হত্যা: স্ত্রীসহ ২ সন্তান দগ্ধ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ, ১১ আগস্ট ২০২২

বরগুনা/ ইউপি সদস্যকে পুড়িয়ে হত্যা: স্ত্রীসহ ২ সন্তান দগ্ধ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরগুনার বেতাগীতে ঘরে আগুন দিয়ে আহমেদ শামীম (৩৩) নামের এক ইউপি সদস্যকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। দগ্ধ হয়ে চিকিৎসা নিচ্ছেন তার স্ত্রীসহ দুই সন্তান। বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে বুধবার রাত ২টার দিকে উপজেলার সড়িষামুড়ি ইউনিয়নের মায়ারহাট গ্রামের বাড়িতে আগুন দেয় দুর্বৃত্তরা।

নিহতের মামা গোলাম কিবরিয়া খান বরিশালটাইমকে জানান, বুধবার রাতে দুর্বৃত্তদের দেওয়া আগুনে শামীম, তার স্ত্রী সূচি আক্তার ও দুই সন্তান দগ্ধ হয়। শামীমকে প্রথমে বরিশাল নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পেট্রল ঢেলে দুর্বৃত্তরা ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য শামীমের ঘরে আগুন দেয়। তাদের চিৎকারে স্থানীয়রা দরজা ভেঙে তাদের উদ্ধার করে প্রথমে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে শামীমকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানী ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠানো হয়। সেখানে তার মৃত্যু হয়।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বরিশালটাইমসকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি।

অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন