২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরগুনা/ পানি উন্নয়ন বোর্ডের সম্পত্তিতে পাকা স্থাপনা নির্মাণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪৫ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২১

বরগুনা/ পানি উন্নয়ন বোর্ডের সম্পত্তিতে পাকা স্থাপনা নির্মাণ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরগুনার পাথরঘাটা উপজেলাপর কাকচিড়া বাজারে খালের দুপাশে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) জমি দখল করে একের পর এক পাকা স্থাপনা গড়ে তুলছেন প্রভাবশালীরা। তাদের দাবি, স্থানীয় সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন এসব বিষয় জানেন এবং তার অনুমতিতেই এসব স্থাপনা হচ্ছে।

ব্যবসায়ী আলম ফরাজী বলেন, তাদের কিছু বললে সংসদ সদস্যের পাওয়ার দেখায়। এ যেন দখলের হরিলুট। মাঝেমধ্যে দেখি পানি উন্নয়ন বোর্ড ও ভূমি অফিস থেকে লোকজন আসে। কিন্তু কেন আসে তা জানি না।

এ বিষয়ে বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন বলেন, কাকচিড়া বাজারে খালের দুপাশের জমি পানি উন্নয়ন বোর্ডের। তীব্র ভাঙনে বারবার বাজারটি ভেঙে যাচ্ছে। ফলে এখানের অনেক ব্যবসায়ীর স্থপনা নদীতে বিলীন হয়ে গেছে। তবে কারা এখানে নতুন করে স্থাপনা নির্মাণ করছে তা আমি জানি না।

এ বিষয়ে পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী কাইসার আলম বলেন, আমি দখলদারদের সঙ্গে কথা বলেছি। তারা স্থানীয় সংসদ সদস্যর কাছ থেকে অনুমতি নিয়ে কাজ করছে বলে জানিয়েছে। পানি উন্নয়ন বোর্ডের জমিতে সংসদ সদস্য পাকা স্থাপনা করতে দেওয়ার কেউ না। আমি শীঘ্রই অবৈধ দখলদারদের বিরুদ্ধে ব্যবস্থা নিবো এবং যারা বর্তমানে কাজ করছে তাদের কাজ বন্ধ করে দেওয়া হবে।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন