২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনা/ বঙ্গোপসাগরে ট্রলারে ডাকাতের গুলি: জেলে নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৩ পূর্বাহ্ণ, ১৭ নভেম্বর ২০২১

বরগুনা/ বঙ্গোপসাগরে ট্রলারে ডাকাতের গুলি: জেলে নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরগুনার বঙ্গোপসাগরের থেকে পাথরঘাটা ফেরার পথে মান্দারবাড়িয়া এলাকায় সুন্দরবনের কাছে ডাকাতের গুলিতে মুসা আহমেদ (৩০) নামে এক জেলে নিহত হয়েছেন। এছাড়া ট্রলারে থাকা বেশ কয়েকজন জেলেও আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। কোস্টগার্ড মোংলা জোনের অপারেশন কমান্ডার লুৎফুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

নিহত জেলে পাথরঘাটার চরলাঠিমারা গ্রামের হারুন মিয়ার ছেলে।

ট্রলার মালিক সমিতি ও কোস্ট গার্ড সূত্রে জানা গেছে, পাথরঘাটার বাবুল ফকিরের মালিকানাধীন এফবি বাবুল ট্রলারে মাছ ধরার জন্য বঙ্গোপসাগরে অবস্থান করছিল ১২ জন জেলে। রাত সাড়ে ৯টার দিকে হঠাৎ ৩০ থেকে ৩৫ জনের জলদস্যুর একটি দল ট্রলারটিতে আক্রমণ চালায়। এ সময় ট্রলারে থাকা বিপুল পরিমাণ মাছ, নগদ টাকা ও প্রয়োজনীয় সামগ্রী লুট করে নেয় জলদস্যুরা। ডাকাতরা এরপর সব জেলেদের দিকে গুলি ছোড়ে। এ সময় মুসা আহমেদ নামে এক জেলে মাথায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। আরও কয়েকজন জেলে আহত হন।

ট্রলার মালিক বাবুল ফকির বরিশালটাইমসকে বলেন, সব মাছ, টাকা পয়সা নিয়ে গেছে। তবে মুসার নিহত হওয়ার খবরটি শুনে খুব মর্মাহত হয়েছি। অন্য জেলেদের বেদম মারধর করে জাল ও মাছ লুটে নেয়।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন