২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনা/ বাসচাপায় গরু ব্যবসায়ী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩১ অপরাহ্ণ, ৩১ মার্চ ২০২১

বরগুনা/ বাসচাপায় গরু ব্যবসায়ী নিহত
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরগুনায় যাত্রীবাহী বাসের চাপায় মজিবর তালুকদার (৫০) নামের এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার (৩১ মার্চ) বিকেলে স্থানীয় আমড়াগাছিয়া ছালেহিয়া কমপ্লেক্সের সামনে আমতলী-পটুয়াখালী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এসময় টমটম চালকসহ আরও ২ জন আহত হয়েছেন। এ দুর্ঘটনায় ৩টি গরু ও ২টি ছাগলও মারা গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে বাসের হেলপারকে আটক ও বাসটি জব্দ করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পটুয়াখালী জেলার মরিচবুনিয়া গ্রামের আলী হোসেন ও পূর্ব হেতালিয়া বাঁধঘাট এলাকার মজিবর তালুকদার দীর্ঘদিন ধরে গরুর ব্যবসা করে আসছেন। বুধবার আমতলী বাজার থেকে তিনটি গরু ও দুইটি ছাগল কিনে একটি টমটমে করে পটুয়াখালী নিয়ে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে আমতলী-পটুয়াখালী মহাসড়কের আমড়াগাছিয়া ছালেহিয়া খানকায়ের সামনে বিপরীত দিক থেকে আসা শ্রাবনী পরিবহণ নামের একটি যাত্রীবোঝাই বাসের সাথে গরুবোঝাই টমটমটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মুহূর্তেই টমটমটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই গরু ব্যবসায়ী মজিবর তালুকদার নিহত হন। আর টমটম চালক আল আমিন (৩০) ও আরেক ব্যবসায়ী আলী হোসেন (৪৫) আহত হন।

খবর পেয়ে আমতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার ঘটনাস্থলে গিয়ে নিহত মজিবর তালুকদারের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আমতলী দমকল বাহিনী ও স্থানীয়রা আহত আল আমিন ও আলী হোসেনকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তাদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার বরিশালটাইমসকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত মজিবরের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘাতক বাসটি জব্দ ও হেলপার রুবেলকে আটক করা হয়েছে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন