২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরগুনা/ বিষপ্রয়োগে মাছ মেরে শত্রুতা উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫০ অপরাহ্ণ, ০৮ মে ২০২১

বরগুনা/ বিষপ্রয়োগে মাছ মেরে শত্রুতা উদ্ধার

বরগুনা প্রতিনিধি >>  বরগুনার পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নের কালীবাড়ি গ্রামের জাহাঙ্গীরের পুকুরে শুক্রবার রাতের কোন এক সময়  বিষ প্রয়োগ করেছে‌ দুস্কৃতিকারীরা। এঘটনায় শনিবার ভোরে ওই পুকুরের লক্ষাধিক টাকার মাছ মরে ভেসে উঠেছে বলে জানা গেছে ।

কালিবাড়ি গ্রামের মধু মিয়ার ছেলে জাহাঙ্গীর একজন মাছ ব্যবসায়ী। তিনি বলেন- সকালে বাড়ি থেকে বের হতে গিয়ে চোখে পড়ে তার মাছগুলো মরে ভাসথছে পুকুরে। তার পুকুরে ১লাখ ১৭হাজার টাকার মাছ ছিল বলে তিনি সাংবাদিকদের জানান।

প্রতিবেশী ঠিকাদার জসিম উদ্দিন বলেন, মাছের সঙ্গে এমন শত্রুতা কেন আমাদের জানা নেই।

ওই পুকুরের মালিক জাহাঙ্গীর বরিশালটাইমসকে বলেন, রুই, কাতলা, পাঙ্গাস, সিলভার কাপ, গ্রাস কাপ, মৃগা তেলাপিয়া সহ নানান প্রজাতির মাছ ছিল আমার পুকুরে। কিছুদিন আগে এই মাছগুলো পাশের একটি ঘের থেকে তুলে আমি এই পুকুরে রেখেছিলাম। জাহাঙ্গীর ক্ষোভের সঙ্গে বলেন,আমার কোন শত্রু নেই ।তারপরেও কেন এমন হলো আমি বুঝতে পারতেছি না।

স্থানীয় ইউপি সদস্য জালাল মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শত্রুতামূলক যে কেউ এ কাণ্ডটি ঘটাতে পারে।
কাঠালতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম ব্যস্ত থাকায় তার প্রতিনিধি ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন বলে জানান জাহাঙ্গীর।

এছাড়াও প্রতিবেশী সাবেক পাথরঘাটা  উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শহীদুল আলম তালুকদার  ঘটনা দেখে দুঃখ প্রকাশ করে বলেন ঘটনায় দায়ীদের খুঁজে বের করে সঠিক বিচার করা উচিত ‌। অন্যথায় এমন অপকর্ম সমাজে  বাড়তেই থাকবে বলে তিনি মন্তব্য করেন।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন