২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনা/ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে জর্ডানফেরত নারী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৬ অপরাহ্ণ, ১৪ মে ২০২২

বরগুনা/ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে জর্ডানফেরত নারী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরগুনার পাথরঘাটায় বিয়ের দাবিতে জর্ডান প্রবাসীর বাড়িতে অবস্থান নিয়েছেন একই দেশ ফেরত এক নারী। শনিবার (১৪ মে) দুপর ১২টা থেকে ওই বাড়িতে অবস্থান করছেন তিনি। তার বাড়ি পিরোজপুরের পারেরহাট এলাকায়।

ভুক্তভোগী ওই নারী জানান, প্রবাসে থাকাকালীন প্রবাসীদের ফেসবুক গ্রুপের মাধ্যমে হাসান নামের এক যুবকের সঙ্গে তার পরিচয় হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে যোগাযোগের এক পর্যায়ের তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিয়ের আশ্বাস দেওয়ায় হাসানকে বিভিন্ন সময় বিভিন্ন অংকের টাকা দেন ওই নারী। সবশেষে গত রমজান মাসে বিয়ের জন্য ওই নারী দেশে ফিরলেও হাসান এখনও প্রবাসে রয়েছেন। বিয়ের জন্য চাপ দিলে হাসানের পক্ষ থেকে কোনো সাড়া মেলেনি। এক পর্যায়ে হাসন সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেন। তাই বাধ্য হয়ে তার বাড়িতে অবস্থান করছি।

এ বিষয়ে হাসানের মা ফাতিমা বেগম জানান, হাসানের কোনো প্রেমের সম্পর্কের কথা জানি না। তার সঙ্গে কথা বলে পারিবারিকভাবে সমাধান করা হবে। এর জন্য ওই নারীর পরিবারের সদস্যদের বরগুনায় নিয়ে আসতে বলা হয়েছে।

কালমেঘা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গোলাম নাসির জানান, ব্যস্ততার কারণে হাসানের বাড়িতে যেতে পারিনি তবে স্থানীয় ইউপি সদস্যকে দিয়ে খোঁজখবর রাখছি। পারিবারিকভাবে বিষয়টি নিষ্পত্তি না করতে পারলে পরে পদক্ষেপ নেওয়া হবে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন