২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনা/ মাকে রক্ষা করতে গিয়ে বাবার অস্ত্রের আঘাতে শিশুসন্তান নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৩৯ অপরাহ্ণ, ২৩ জুন ২০২১

বরগুনা/ মাকে রক্ষা করতে গিয়ে বাবার অস্ত্রের আঘাতে শিশুসন্তান নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরগুনার তালতলী উপজেলা শহরের টিঅ্যান্ডটি সড়কে বাবার নির্যাতন থেকে মাকে রক্ষা করতে গিয়ে এক কিশোর খুন হয়েছে।  বুধবার (২৩ জুন) দুপুরে এ ঘটনায় নিহত ওই কিশোরের নাম মো. সুমন (১৫)। সে তালতলী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই এলাকার আসাদুল খানের সঙ্গে তার স্ত্রী সেলিনা বেগমের পারিবারিক বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আজ বুধবার বেলা ১১টার দিকে স্বামী-স্ত্রী দুজন ঝগড়ায় জড়িয়ে পড়ে। এ সময় তাদের কিশোর ছেলে সুমন বাড়িতে ছিল না। সে প্রাইভেট পড়তে স্কুলে গিয়েছিল। সেখান থেকে বাড়িতে ফিরে দেখে তার বাবা মা সেলিনাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে উদ্যত হয়।  এ সময় সুমন বাবাকে ফেরাতে মায়ের সামনে দাঁড়ায়। এ সময় ধারালো অস্ত্রের আঘাত স্ত্রী সেলিনা বেগমের শরীরে না লেগে সুমনের কপালে লাগে। সঙ্গে সঙ্গে মাটিয়ে লুটিয়ে পড়ে সে।

তাৎক্ষণিক ছেলেকে উদ্ধার করে আসাদুল খান তালতলী হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের চিকিৎসক তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে রেফার্ড করেন।  ছেলের অবস্থা খারাপ দেখে আসাদুল তাকে বরিশাল না গিয়ে ওই হাসপাতালে রেখেই পালিয়ে যান। একটু পর সুমন মারা যায়।

তালতলী থানা পুলিশের ওসি মো. কামরুজ্জামান মিয়া বরিশালটাইমসকে বলেন, খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘাতক বাবাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন