১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনা/ মেয়েকে বিয়ে করতে না পেরে বাবাকে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৫৯ অপরাহ্ণ, ০৪ এপ্রিল ২০২১

বরগুনা/ মেয়েকে বিয়ে করতে না পেরে বাবাকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও বরগুনা >> বরগুনায় মেয়ের সঙ্গে বিয়ে না দেওয়ায় বাবাকে কুপিয়ে জখম করেছে প্রতিবেশী জাকির হোসেন। সদর উপজেলার ঢালুয়া গ্রামে গতকাল শনিবার সকালে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহত জলিল মিয়াকে (৪৫) উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।

জলিলের স্ত্রী মাহফুজা বেগম বরিশালটাইমসকে বলেন, জাকির দীর্ঘদিন ধরে আমার মাদরাসাছাত্রী মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে গত বছর জুন মাসে অন্যত্র আমরা মেয়েকে বিয়ে দেই। সেই থেকে জাকির আমাদের ওপর ক্ষিপ্ত।

মেয়েকে তার কাছে বিয়ে না দেওয়ায় বিভিন্ন সময়ে জাকির আমাদের হুমকি দিয়ে আসছিল। গত নভেম্বরে জাকির ও তার সহযোগীরা আমাদের খড়ের গাদায় আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য (মেম্বর) পনু মৃধা স্থানীয়দের নিয়ে সালিশ বৈঠক করে জাকিরকে জরিমানা করেন। এরপর আরও বেপরোয়া হয়ে ওঠে সে। এবার আমার স্বামীকে কুপিয়ে জখম করেছে।

ইউপি সদস্য পনু মৃধা ঘটনার সত্যতা স্বীকার করে জাকিরের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

জলিল মিয়া বলেন, জাকির এলাকায় প্রভাবশালী লোক। সে কাউকে তোয়াক্কা করে না। কেন আমার মেয়েকে তার সাথে বিয়ে দেইনি সেই সূত্র ধরে বিভিন্ন সময় আমাকে হুমকি-ধমকি দিয়ে আসছে। আমাকে একা পেয়ে এলোপাতাড়িভাবে কুপিয়েছে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন