১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
উজিরপুরে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্ভোধন করেন রাশেদ খান মেনন এমপি কেন্দ্রের নির্দেশনা অমান্য করে পছন্দের প্রাথীর পক্ষে প্রচারে নেমেছেন স্থানীয় এমপি আসম ফিরোজ ঝালকাঠিতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা: ২ জনকে আসামী করে মামলা ঝালকাঠিতে ট্রাক দুর্ঘটনাস্থল পরিদর্শনে আমির হোসেন আমু ঝালকাঠিতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা: ২ মেয়ে ও ২ নাতিকে হারিয়ে পাগল প্রায় বৃদ্ধ বরিশালে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক পটুয়াখালীতে অতিরিক্ত যাত্রী বহনে জরিমানা করায় ২ ঘন্টা সড়ক অবরোধ! বরগুনায় ছাত্রলীগ নেতার পর এবার আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা

বরগুনা সোনাখালী পাউরুটি খেয়ে ২২ শিক্ষার্থী অসুস্থ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৫ অপরাহ্ণ, ০৩ নভেম্বর ২০১৯

বার্তা প্রতিবেদক, বরগুনা:: বরগুনা পৌরসভার সোনাখালীর আবিদা ব্রেড অ্যান্ড কনফেশনারির পাউরুটি খেয়ে শামছুল হক শিশু সদন হিফজুল কোরআন ও নূরানি ক্যাডেট মাদ্রাসার ২২ শিক্ষার্থী অসুস্থ হয়ে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে।

রোববার (৩ নভেম্বর) সকাল পৌনে ১১টার দিকে তারা ওই পাউরুটি খাওয়ার পর অসুস্থ হয়ে পড়ে।

ওই মাদ্রাসার শিক্ষক জাকারিয়া জানান, প্রতিদিনের মতো আজও সোনাখালীর আবিদা ব্রেড অ্যান্ড কনফেশনারি থেকে পাউরুটি আনা হয়। যে কয়জন শিক্ষার্থী ওই পাউরুটি খেয়েছে শুধু তারাই অসুস্থ হয়েছে।

তিনি আরও জানান, ওই পাউরুটির প্যাকেটের গায়ে কোনো মেয়াদোত্তীর্ণ তারিখ ছিল না। এতে ধারণা করা হচ্ছে পাউরুটিগুলো কয়েকদিন আগের ছিল।

তৃতীয় শ্রেণির ছাত্র জুবায়ের, নাজমুল, সিফাত, মোস্তাফিজুর, তরিকুল, সোহেল বরিশালটাইমসকে জানায়, রুটি খাওয়ার সঙ্গে সঙ্গেই আমাদের পেটে ব্যথা শুরু হয়। এরপর শিক্ষকরা আমাদের হাসপাতালে নিয়ে আসেন।

বরগুনা জেনারেল হাসাপাতালের দায়িত্বরত চিকিৎসক সিদ্ধার্থ বড়াল  বরিশালটাইমসকে জানান, প্রাথমিক চিকিৎসা শেষে কয়েকজন শিক্ষার্থী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে। বাকিরাও শিগগিরই সুস্থ হয়ে বাড়ি ফিরবে।

খবর পেয়ে অভিযুক্ত কনফেশনারিতে বরগুনা থানা পুলিশ অভিযান চালানোর আগেই প্রতিষ্ঠান মালিক পালিয়ে যায়।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন