২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনা/ স্বতন্ত্র প্রার্থীর ১০ কর্মীকে কুপিয়েছে নৌকার কর্মীরা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, ২৫ মার্চ ২০২১

বরগুনা/ স্বতন্ত্র প্রার্থীর ১০ কর্মীকে কুপিয়েছে নৌকার কর্মীরা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরগুনার আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের ১০ কর্মীকে কুপিয়ে জখম করা হয়েছে। তাদের মধ্যে গুরুতর আহত ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়ামী লীগ প্রার্থী সোহেলী পারভীন মালার কর্মীরা তাদের কুপিয়েছে। খবর পেয়ে স্থানীয় থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. আবুল কালাম আজাদ শতাধিক কর্মী-সমর্থক নিয়ে স্লোগান দিয়ে মোটরসাইকেলে সোমবাড়িয়া বাজারে যাচ্ছিল। খবর পেয়ে আওয়ামী লীগ প্রার্থী সোহেলী পারভীন মালার ৪০ থেকে ৫০ জন কর্মী সোমবাড়িয়া বাজারের কাছে একটি মোড়ে ওঁৎ পেতে থাকে। ওই বাজার সংলগ্ন মোড় ঘুরতে না ঘুরতেই নয়া তালুকদার, শহীদুল ইসলাম তালুকদার ও কাওসার তালুকদারের নেতৃত্বে এলোপাতাড়ি স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। তাদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর ১০ কর্মী আহত হন, দাবি স্বতন্ত্র প্রার্থী আজাদের।

গুরুতর আহত বশির তালুকদার (৪৫), শাহীন তালুকদার সোহেল (৩০), জসিম তালুকদার (৪৮), নাশির তালুকদার (৪০) ও বাহাউদ্দিনকে (২৫) আমতলী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মো. মোরশেদ আলম তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেছেন।

অপর আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

তবে হামলার ঘটনা অস্বীকার করে আওয়ামী লীগ প্রার্থী সোহেলী পারভীন মালা দাবি করেন, স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা তার দুটি নির্বাচনী অফিস ও তার কর্মী তাওহিদ (৩৫), মহিন (২৭), শহীদুলকে (৪৫) কুপিয়ে আহত করে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। মুহূর্তের মধ্যে ওই বাজারের দোকানপাট বন্ধ হয়ে যায়। খবর পেয়ে আমতলী থানার ওসি মো. শাহ আলম হাওলাদারের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রত্যক্ষদর্শী রুবেল নামের এক যুবক বলেন, স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদের কর্মী-সমর্থকরা প্রতীক পেয়ে স্লোগান দিয়ে মোটরসাইকেলে সোমবাড়িয়া বাজারে যাচ্ছিলেন। ওই বাজারের মোড় ঘুরতে না ঘুরতেই আওয়ামী লীগ প্রার্থী সোহেলী পারভীন মালার কর্মীরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়।

স্বতন্ত্র প্রার্থী মো. আবুল কালাম আজাদ বরিশালটাইমসকে বলেন, আওয়ামী লীগ প্রার্থী মালার কর্মীরা পরিকল্পিতভাবে আমাকে হত্যার উদ্দেশে আমার কর্মী-সমর্থকদের ওপর হামলা চালিয়েছে। স্থানীয় লোকজনের সহায়তায় আমি রক্ষা পেয়েছি। এতে আমার ১০ জন আহত হয়েছেন। আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

আমতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার বরিশালটাইমসকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। বর্তমানে পরিবেশ শান্ত রয়েছে।

এই ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে, জানান ওসি।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন