২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালগামী বাসচাপায় পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২২ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ঢাকা-খুলনা মহাসড়কে দাঁড়িয়ে থাকা রডবোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কায় পুলিশের সুবেদারসহ চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১৫ জন। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার সোনাশুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোপালগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত সুবেদার আব্দুর রশিদ (৪৫), পিরোজপুরের নাজিরপুর উপজেলার রাজলক্ষ্মী গ্রামের নারায়ণ হাওলাদারের ছেলে বিজন হাওলাদার (২৩), একই উপজেলার পাতিলাখালী গ্রামের নূর ইসলামের ছেলে রাসেল (২২) ও ছোট আমতলী গ্রামের দশরত মন্ডলের ছেলে কমল মন্ডল (২৪)।

ভাঙ্গা হাইাওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান সাংবাদিকদের জানান, চাকা পাংচার হয়ে রড বোঝাই একটি ট্রাক সোনাশুরে হাইওয়ের পাশে দাঁড়িয়ে ছিল। ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী ইমাদ পরিবহনের একটি নৈশ কোচ ট্রাকটির পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী নিহত ও অন্তত ১৫ জন আহত হন। পরে গোপালগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত সুবেদার আব্দুর রশিদ (৪৫) নিহত হন।

তিনি আরও জানান, হাইওয়ে থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও গ্রামবাসী হতাহতদের উদ্ধার করে। আহত ১৫ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে আশঙ্কাকাজনক অবস্থায় দুইজনকে খুলনা পাঠানো হয়েছে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন