২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালটাইমস সাংবাদিক পরিবারে স্বাগতম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫০ অপরাহ্ণ, ১৮ জুন ২০১৯

বরিশালটাইমস সাংবাদিক পরিবারে স্বাগতম

আপনি কি ‘বরিশালটাইমস’ সাংবাদিক পরিবারের গর্বিত সদস্য হতে চান? আপনার অনুসন্ধানী সংবাদ-ফিচারে আলোড়িত-আন্দোলিত করতে চান দেশ-বিদেশের খবরপ্রিয় মানুষকে?

বৃহত্তর বরিশাল বিভাগের জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘বরিশালটাইমস’র মাধ্যমে দেশে বিদেশে অবস্থানরত বরিশাল বিভাগের সকলের কাছে তাৎক্ষণিক সংবাদসহ নিত্য নতুন তথ্যসেবা পৌছে দেয়ার লক্ষ্যে আমরা খুঁজছি প্রযুক্তিপ্রিয়, সৃষ্টিশীল একদল উদ্যমী তরুণ-তরুণী; যারা সমাজটাকে বদলে দিতে আগ্রহী এবং তথ্য প্রযুক্তির প্রতি যাদের রয়েছে অপরিসীম আগ্রহ।

যারা অনলাইন সাংবাদিকতায় নিজেকে প্রমাণ করতে চান- ‘বরিশালটাইমস ডটকম’ -এ তাদের জন্য রয়েছে অবারিত সুযোগ। সংক্ষিপ্ত জীবন-বৃত্তান্তসহ (সিভি) আবেদনপত্র দ্রুত পাঠিয়ে দিন barishaltimes@gmail.com ঠিকানায়।

মফস্বল এডিটর: সাংবাদিকতা পেশায় পূর্ব অভিজ্ঞতা থাকা অত্যাবশ্যক। বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত পর্যন্ত বরিশালটাইমস কার্যালয়ে কাজ করতে হবে। বেতন: আলোচনাসাপেক্ষ। পদ সংখ্যা একটি (০১)।

আউটপুট এডিটর: দ্রুত বাংলা টাইপিং জানা অত্যাবশ্যক এবং সাংবাদিকতা পেশায় পূর্ব অভিজ্ঞতা আবশ্যক। দুই শিফটের যে কোন একটি শিফটে (সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অথবা বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত) বরিশালটাইমস কার্যালয়ে কাজ করতে হবে। বেতন: আলোচনাসাপেক্ষ। পদ সংখ্যা দুইটি (০২)।

নগর প্রতিনিধি: সাংবাদিকতা পেশায় পূর্ব অভিজ্ঞতা থাকা অত্যাবশ্যক। বরিশালের নগরীর সংবাদ দ্রুততার সাথে সংগ্রহ ও প্রকাশ করার লক্ষ্য নিয়ে কাজ করতে হবে। অ্যাসাইনমেন্ট ভিত্তিক কাজ নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পন্ন করায় পারদর্শী হতে হবে। বেতন: আলোচনাসাপেক্ষ। পদ সংখ্যা দুইটি (০২)।

জেলা প্রতিনিধি: সাংবাদিকতা পেশায় পূর্ব অভিজ্ঞতা থাকা অত্যাবশ্যক। পটুয়াখালী, পিরোজপুর ও ভোলা জেলায় একজন করে জেলা প্রতিনিধি নিয়োগ করা হবে।

উপজেলা প্রতিনিধি: সাংবাদিকতা পেশায় পূর্ব অভিজ্ঞতা থাকা আবশ্যক। বরিশাল বিভাগের সকল উপজেলায় একজন করে উপজেলা প্রতিনিধি নিয়োগ করা হবে।

ক্যাম্পাস প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়, শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম), ব্রজমোহন বিশ্ববিদ্যালয় কলেজ, বরিশাল পলিটেকনিক ইন্সটিটিউট-সহ বৃহত্তর বরিশাল বিভাগের সকল সরকারি ও বেসরকারি কলেজ, সমমানের মাদ্রাসা ও অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠান থেকে একজন করে অবৈতনিক ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ করা হবে। প্রার্থীকে ই-মেইল এর মাধ্যমে সংবাদ প্রেরণে সক্ষম হতে হবে।

প্রবাস প্রতিনিধি: বিশ্বের যে সব দেশে বৃহত্তর বরিশাল বিভাগের উল্লেখযোগ্য সংখ্যক লোকের বসবাস রয়েছে সেসব দেশসমূহ থেকে এক বা একাধিক প্রবাস প্রতিনিধি নিয়োগ করা হবে। প্রার্থীকে ই-মেইল এর মাধ্যমে সংবাদ প্রেরণে সক্ষম হতে হবে।

সকল আবেদনকারীকে barishaltimes@gmail.com ই-মেইল ঠিকানায় মেইল করে ছবি, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ও নিজের তৈরি করা দুই/তিনটি নমুনা প্রতিবেদন সহ আবেদন করতে হবে। যে কোন প্রয়োজনে ০১৯১১-০৩৯০৪৭ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন