২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালসহ ১০ ভেন্যুতে জাতীয় লিগ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১০ অপরাহ্ণ, ০৭ অক্টোবর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: আগামী ১০ অক্টোবর থেকে শুরু হবে ওয়ালটন ২১তম জাতীয় ক্রিকেট লিগ। এবার খেলা হবে দেশের ১০টি ভেন্যুতে। ভেন্যুগুলো হলো- বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম, রাজশাহীর শহীদ কামারুজ্জামান স্টেডিয়াম, খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম, ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম, বরিশাল বিভাগীয় স্টেডিয়াম, কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ১ ও ২ নম্বর মাঠ, রংপুর ক্রিকেট গার্ডেন, ঢাকার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।

চার বছর পর মিরপুর শের-ই-বাংলায় ফিরছে জাতীয় লিগের খেলা। প্রথম রাউন্ডে দ্বিতীয় স্তরের ম্যাচে মিরপুরে মুখোমুখি হবে ঢাকা মেট্রো ও চট্টগ্রাম বিভাগ। রাজশাহীতে দ্বিতীয় স্তরের আরেক ম্যাচে লড়বে সিলেট ও বরিশাল বিভাগ।

খুলনায় প্রথম স্তরের ম্যাচে স্বাগতিকদের মুখোমুখি হবে রংপুর বিভাগ। ফতুল্লায় প্রথম স্তরের অন্য ম্যাচে খেলবে রাজশাহী ও ঢাকা বিভাগ।

প্রতিটি রাউন্ডের পর থাকছে তিন দিনের বিরতি। এভাবেই চলবে লিগের মোট ছয় রাউন্ড। দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ রাউন্ডের খেলা শুরু হবে যথাক্রমে ১৭ অক্টোবর, ২৪ অক্টোবর, ৩১ অক্টোবর, ৭ নভেম্বর ও ১৪ নভেম্বর।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন