২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালের কলেজছাত্রীকে কোটালীপাড়ায় যৌন হয়রানি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৩ অপরাহ্ণ, ১১ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :: বন্ধুর সাথে দেখা করতে বরিশালের এক কলেজছাত্রী গোপালগঞ্জের কোটালীপাড়ায় গিয়ে যৌন হয়রানির শিকার হয়েছেন। এ ঘটনা ধামাচাপা দিতে গোপালগঞ্জের একটি প্রভাবশালী মহল উঠে পড়ে লেগেছে বলে অভিযোগ উঠেছে।

কলেজছাত্রীকে যৌন হয়রানি ওই ঘটনা ঘটে বুধবার দুপুরে কোটালীপাড়া উপজেলার রামশীল কলেজের গার্ড রুমে।

ভুক্তভোগী ওই কলেজ ছাত্রী বলেন, তিনি বরিশালের আগৈলঝাড়ার রাজিহার ইউনিয়নের রামানন্দআঁক গ্রামের বাসিন্দা এবং ডাসার কলেজের শিক্ষার্থী। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে তিনি নিজ বাড়ি থেকে ভ্যানযোগে কোটালীপাড়ায় তার এক বন্ধুর সাথে দেখা করতে যান। তাকে বহনকারী ভ্যানটি কোটারিপাড়া রামশীল কলেজ এলাকা অতিক্রমের সময় হঠাৎ বৃষ্টি শুরু হয়। তখন কোনো উপায় না পেয়ে তিনি রামশীল কলেজের গার্ড রুমের মধ্যে আশ্রয় নেন। ওই সময় রামশীল গ্রামের সুভাষ বালার ছেলে অনিমেষ বালা (৩০) গার্ড রুমের মধ্যে প্রবেশ করে তাকে যৌন হয়রানি ও জড়িয়ে ধরে ছবি তোলে। এ সময় সে প্রতিবাদ করলে অনিমেষ তাকে ভয়ভীতি দেখায়। পরে বৃষ্টি বন্ধ হলে বিকেল ৩টার দিকে অনিমেষ তার বন্ধু বিপুল বালাকে দিয়ে একটি ভাড়ায় চালিত মোটর সাইকেলে করে তাকে (কলেজছাত্রী) বাড়িতে পাঠিয়ে দেন।

খোঁজ নিয়ে জানা গেছে, অভিযুক্ত অনিমেষ বালা রামশীল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জগদীশ চন্দ্র বালার ভাতিজা। সে ওই এলাকায় বখাটে যুবক হিসেবে চিহ্নিত। এর আগে অনিমেষ একটি ধর্ষণ মামলায় দীর্ঘদিন জেল খেটেছেন।

নাম প্রকাশ না করা শর্তে এলাকাবাসী জানান, অনিমেষ আওয়ামী লীগ নেতা জগদীশের ভাতিজা হওয়ায় ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য তিনি উঠে পড়ে লেগেছেন। এমনকি গত বৃহস্পতিবার রাতে রামশীলের বালা বাড়িতে শালিস বৈঠক বসানো হয়। কিন্তু কোনো সুরাহা হয়নি।

তবে জগদীশ বালা এসব অভিযোগ সত্য নয় বলে জানিয়েছেন, এ ঘটনা সম্পর্কে আমার কিছুই জানা নেই।

অভিযুক্ত অনিমেষ বালার সাথে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, গত বছর একটি মিথ্যা ধর্ষণ মামলায় তিনি জেল খেটেছে । কিন্তু এ ঘটনাও সত্য নয়।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ লুৎফর রহমান জানান, ওই ছাত্রীর পরিবারের সাথে আমার কথা হয়েছে। তাদের অভিযোগ দিতে বলেছি। পরিবার থেকে অভিযোগ দিলেই আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন