২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালের গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় বিচারকসহ আহত ৬

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, ২১ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের গৌরনদীতে প্রাইভেটকার ও পিকআপের মধ্যে সংঘর্ষে  বরিশাল দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারকসহ ৬জন আহত হয়েছেন। ঢাকা-বরিশাল মহাসড়কে আজ বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে উপজেলার ইল্লা দাখিল মাদ্রাসার কাছে এ দুর্ঘটনা ঘটে। আহতদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- বরিশাল দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক এইচএম মাহমুদুর রহমান, তার স্ত্রী ঝর্না সুলতানা, আত্মীয় হাসনা ইকবাল, ইসরাত হোসেন পুন্নী, পিকআপ চালক মো. রনি এবং ভ্যানচালক মো. লিটন।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ইনচার্জ সার্জেন্ট মো. মাহাবুব ইসলাম বরিশালটাইমসকে জানান, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে বরিশাল দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মাহমুদুর রহমান ও তার পরিবারের ৩ সদস্য একটি প্রাইভেটকারযোগে বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। বিকাল ৪টার দিকে গৌরনদীর ইল্লা দাখিল মাদ্রাসার কাছে পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা পিকআপের সঙ্গে ওই প্রাইভেটকারের সংঘর্ষ হয়।

পুলিশ কর্মকর্তা জানান, দুর্ঘটনায় প্রাইভেটকারের যাত্রী বরিশাল দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক এইচএম মাহমুদুর রহমান, তার স্ত্রী ঝর্না সুলতানা, শ্যালিকা হাসনা ইকবাল, ইসরাত হোসেন পুন্নী, পিকআপচালক মো. রনি, ভ্যানচালক মো. লিটন আহত হন। আহত ওই ছয়জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনাকবলিত পিকআপ ও প্রাইভেটকারটি জব্দ করেছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন