১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম

বরিশালের দম্পতি ৭০০ পিস ইয়াবাসহ আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, ০৯ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের হিজলা উপজেলার বাসিন্দা আব্দুল মান্নান ও তার স্ত্রীকে ৭০০ পিস ইয়াবাসহ আটক করেছে জামালপুর জেলা গোয়েন্দা পুলিশ। আজ বৃহস্পতিবার বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাদের দুজনকে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে তাদের সরিষাবাড়ী উপজেলার বাউসি পপুলার মোড় থেকে সকালে আটক করে।

মাদক কারবারিরা হলেন- আব্দুল মান্নান (৪০) বরিশাল জেলার হিজলা উপজেলার কাউরিয়া গ্রামের মো. আব্দুর রউফ সিকদারের ছেলে ও জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া গ্রামের আব্দুল করিমের মেয়ে ও আব্দুল মান্নানের স্ত্রী কল্পনা আক্তার (২৫)। তারা দুজনই নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার পাগলা বউ বাজার রেল লাইন সংলগ্ন এলাকায় বসবাস করে আসছিল।

মামলা সূত্রে যানা যায়, আব্দুল মান্নান ও তার স্ত্রী কল্পনা আক্তার আন্তঃজেলা মাদক কারবারির সদস্য। দীর্ঘদিন যাবৎ ইয়াবাসহ বিভিন্ন মাদক কারবারি ব্যবসা করে আসছে। বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে ইয়াবা চালান নিয়ে আসে সরিষাবাড়ীতে। জেলার গোয়েন্দা পুলিশ গোপন সংবাদে অভিযান চালায় বাউসি পপুলার মোড়ে।

এ সময় ইয়াবা ক্রয় বিক্রির সময় হাতেনাতে ধরে গোয়েন্দা পুলিশ। পরে তাদের দেহ তল্লাশি করলে আব্দুল মান্নানের কাছ থেকে ৫০০ ও তার স্ত্রীর কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মামুন সাংবাদিকদের জানান, গোপন সংবাদে অভিযান চালিয়ে আন্তঃজেলা মাদক কারবারির স্বামী-স্ত্রীকে ৭০০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে আজ বৃহস্পতিবার বিকালে জেলহাজতে পাঠানো হয়েছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন