২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালের ৭ ইউপিতে আ’লীগের মনোনয়ন পেলেন যারা…

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৪ অপরাহ্ণ, ২৬ জুন ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা হয়েছে। বুধবার বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা। এ সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ’র মনোনয়ন বোর্ডের সদস্য ও পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী) আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। সভায় পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন দিতে প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা হয়।

বরিশালে যারা মনোনীত হয়েছেন- বরিশাল বিভাগের পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার সুটিয়াকাঠি ইউনিয়নে মো. রুহুল আমিন অসীম, কাউখালী উপজেলার রঘুনাথপুর ইউনিয়নে কাজী রফিকুল ইসলাম, বেতাগী উপজেলা হোসনাবাদ ইউনিয়নে মো. খলিলুর রহমান খান, আমতলী উপজেলার আমতলী ইউনিয়নে মো. জাহিদুল ইসলাম, গৌরিচন্না সদর ইউনিয়নে মো. আব্দুল কুদ্দুস খান, পটুয়াখালী জেলার বাউফল উপজেলার বগায় মো. মাহমুদ হাসান ও ঝালকাঠি নলছিটি উপজেলার বাচনমহল ইউনিয়নে মো. সিরাজুল ইসলাম সেলিম মোল্লা।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন