২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে অটোরিকশা থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৪ অপরাহ্ণ, ১৬ জুলাই ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের হিজলা উপজেলায় চলন্ত ব্যাটারিচালিত অটোরিকশায় করে যাওয়ার সময় মায়ের কোল থেকে ছিটকে পড়ে সুমি আক্তার (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার হরিনাথপুর-মৌলভিরহাট সড়কের কামারকালী ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমি উপজেলার বারইয়া (মেমানিয়া) গ্রামের বাসিন্দা বাবুল রাঢ়ীর মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়- মা রেশমা বেগমের সঙ্গে অটোরিকশায় করে বাড়ি ফিরছিল সুমি আক্তার। পথে উপজেলার কামারখালী ব্রিজের কাছে অটোরিকশাটি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোরিকশা দেখে তাদের বহনকারী অটোরিকশাটি ব্রেক করে। এতে রেশমার কোলে থেকে সুমি ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে ‌দ্রুত উদ্ধার করে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান বরিশালটাইমসকে জানান, সকল আইনি প্রক্রিয়া শেষে শিশুটির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এই ঘটনায় সন্ধ্যা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। পরবর্তীতে অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন