২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০০ অপরাহ্ণ, ২০ মার্চ ২০২৩

বরিশালে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসমেত তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। যুব বয়সি এই তিনজনকে মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের কলসগ্রাম থেকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ডাকাতির বেশকিছু সরঞ্জাম উদ্ধার করেছে। সোমবার এক ইমেল বিজ্ঞপ্তিতে এই তথ্য বরিশাল মেট্রোপলিটন পুলিশ প্রশাসন নিশ্চিত করে।

গ্রেপ্তার তিন যুবক হচ্ছে- কলসগ্রামের বাসিন্দা মৃত খোরশেদ আলমের ছেলে মো. আরিফুল ইসলাম ধলু (৩৩) এবং গৌরনদীর মাহিলাড়া গ্রামের জিন্নাত আলী ফকিরের ছেলে মো. শফিকুল ইসলাম (২৫) এবং বানারীপাড়ার মাদারকাঠি গ্রামের ইসমাইল হাওলাদারের ছেলে মো. শফিকুল ইসলাম (২৫)।

বিমানবন্দর থানা পুলিশ সূত্র জানায়, সংঙ্ঘবদ্ধ এই ডাকাতদলটি কলসগ্রামের বাসিন্দা ডাকাত আরিফুল ইসলাম ধলুর বসতঘরের সম্মুখে অবস্থান নেয় এবং সেখানে বসে তারা ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছিল। এমন সময় থানা পুলিশের একটি টিম সেখানে হানা দিয়ে ধলুসহ ওই দুইজনকে গ্রেপ্তার করে। এবং তাদের কাছ থেকে চাপাতি, ছোড়া, রেঞ্জসহ আরও বেশকিছু সরঞ্জামাদী উদ্ধার করে।

এই তথ্যের সত্যতা নিশ্চিত করে বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন জানান, গ্রেপ্তার তিন যুবকের বিরুদ্ধে মামলা পরবর্তী তাদের আদালতে প্রেরণ করা হয়। সংশ্লিষ্ট আদালতের বিচারক তাদের কারাগারে পাঠিয়ে দিয়েছেন।’

 

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন