২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম, হাসপাতালে ভর্তি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০৯ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২৩

বরিশালে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম, হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পূর্ব বিরোধের জের ধরে বরিশাল নগরীতে খায়রুল আলম হান্নান (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। তাকে বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হান্নান বরিশাল নগরী লাগোয়া কাশিপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বর এবং একই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

হাসপাতালে চিকিৎসাধীন খায়রুল আলম হান্নান জানান, বুধবার দুপুর আনুমানিক দেড়টার দিকে তিনি রিকশাযোগে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি ধানাধীন নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের মহাশশ্মানপুল এলাকায় শাকিল, পারভেজ ও সম্পদ নামে তিন যুবক তার পথরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। এতে তার দুই হাত ও শরীরের বিভিন্নস্থানে জখম হয়েছে। তিনি দৌড়ে পালিয়ে আত্মরক্ষা করেন।

খায়রুল আলম হান্নান অভিযোগ করেন, গত ১৪ জানুয়ারি কাশিপুর ইউনিয়নের ঝরঝরিয়াতলা বাজারের একটি ব্যবসাপ্রতিষ্ঠান নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। স্থানীয় ইউপি মেম্বর হিসেবে ওই বিরোধের মধ্যস্থতা করেন তিনি। হামলাকারী শাকিল, পারভেজ ও সম্পদ ওই ঘটনায় এক পক্ষের হয়ে বিরোধে জড়িয়ে ছিল। ওই বিরোধের জের ধরে আজ তার (খায়রুল আলম হান্নান) ওপর হামলা হয়েছে।

অভিযুক্ত শাকিল, পারভেজ ও সম্পদের বক্তব্য জানা যায়নি। শাকিল ও সম্পদ নগরীর কাউনিয়া এলাকার এবং পারভেজ কাশিপুরের বাসিন্দা বলে জানা গেছে।

হামলার ঘটনা শুনেছেন জানিয়ে বরিশাল কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিমুল করিম বলেছেন, অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন